২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লোকমান হোসেন খন্দকারের মাতা আর নেই

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:৪২ পূর্বাহ্ণ , ৯ মে ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

জহির রায়হান : “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের সাধারণ সম্পাদক ও তন্তর খন্দকার মার্কেটের নাফি ভ্যারাইটিজ ষ্টোর এর স্বত্বাধিকারী মো: লোকমান হোসেন খন্দকার এর মাতা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি……… রাজিউন।

গতকাল বুধবার বিকাল ৫ টায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৩ বছর। দীর্ঘ দিন ধরেই তিনি বার্ধক্যজনিতরোগে ভুগছিলেন।

মরহুমার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ছতুরা শরীফ গ্রামে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় ছতুরা শরীফ মাজারে জানাজা শেষে ছতুরা শরীফ সরকার বাড়ীর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে, দুই মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে মো: লোকমান হোসেন খন্দকারের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও আখাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মুরাদ হোসেন ভূঁইয়া।

এছাড়াও মরহুমার মৃত্যুতে তার পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবসহ এলাকার লোকজন গভীর শোক প্রকাশ করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় অনুষ্ঠিতব্য জানাজায় অংশগ্রহণ করে মরহুমার রূহের আত্মার মাগফেরাত কামনা করতে সকলকে অনুরোধ জানিয়েছেন মরহুমার ছেলে মো: লোকমান হোসেন খন্দকার।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন