৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

উৎসব মুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ায় শিশুমেলা ও শিশু মেধাবৃত্তি অনুষ্টান

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ , ২৮ ফেব্রুয়ারি ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আজ ব্রাহ্মণবাড়িয়ায় চিনাইরে উৎসব মুখর পরিবেশে শিশু মেলা ও শিশুদের মধ্যে মেধা বৃত্তি প্রদান করা হয় চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের মধ্যে এই মেধাবৃত্তি প্রদান করা হয়।বৃহস্পতিবার দুপুরে চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজ মাঠে অনুষ্ঠিত শিশু মেলা ও শিশু মেধা বৃত্তি প্রদান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি সভাপতিত্ব করেন চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের সভাপতি ও মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন সূচনা বক্তব্য রাখেন চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি সম্মানিত অতিথির বক্তব্য রাখেন নর্থ সাউথ বিশ্ব বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ আতিকুল ইসলাম বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন ও পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন সহ প্রমুখ।
এবারের মেধাবৃত্তি পরীক্ষায় জেলার ৯টি উপজেলার ৮৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ হাজার ৩৭৩জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। অংশগ্রহনকারি শিক্ষার্থীদের মধ্যে
এ বছর ট্যালেন্টপুলে ৫৮জন, সাধারণ গ্রেডে ১২৬জন শিক্ষার্থী এবং ৫জনকে উবায়দুল মোকতাদির চৌধুরী ডিসটিনশন অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা এককালীন ৩ হাজার টাকা, সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্তরা এককালীর দুই হাজার ৫শত টাকা এবং উবায়দুল মোকতাদির চৌধুরী ডিসটিনশন অ্যাওয়ার্ড প্রাপ্তরা এককালীন ১২ হাজার টাকা করে পেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  
আরও পড়ুন