৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

জাতীয় দলের ক্রিকেটারদের অনুপস্থিতে রং হারাবে ঢাকা লিগ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ , ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ড সফর এবং বিশ্বকাপের কারণে তারকা ক্রিকেটাররা ঢাকা প্রিমিয়ার লিগে সেভাবে খেলার সুযোগ পাবেন না। জাতীয় দলের ক্রিকেটারদের অনুপস্থিতে রং হারাবে ঢাকা লিগ। এমনটিই বলছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন।

আগামীকাল সোমবার হবে ঢাকা লিগের প্লেয়ার ড্রাফট। মার্চের প্রথম সপ্তাহে মাঠে গড়াবে লিগ। তবে জাতীয় দলের খেলা থাকায় তারকা ক্রিকেটারদের ছাড়াই শুরু হচ্ছে ঢাকা লিগ।

এ ব্যপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ বলেন, ভালো ক্রিকেটাররা না থাকলে কিছুটা রং হারাবে লিগ। তবে জাতীয় দলের ক্রিকেটারদের জন্য বসে থাকলে ঢাকা লিগই আয়োজন করা যাবে না। লিগ শুরু করার জন্য এটাই আমাদের সেরা সময়। সারা বিশ্বেই এভাবে চলে। কিছুটা জৌলুস কমলেও নতুনরা সুযোগ পাবে।

আগামী জুন-জুলাইয়ে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ ক্রিকেট। তার আগে ঢাকা লিগে খেলা মাশরাফির জন্য বড় ব্যাপার বলে মনে করছেন সুজন। আবাহনী লিমিটেডের এই কোচ বলেন, ঢাকা লিগ এবার মাশরাফির জন্য গুরুত্বপূর্ণ, আবাহনীর জন্যও। ১০ মার্চ পর্যন্ত বিশ্রামে থাকার কথা তার। তারপর হয়তো তাকে আমরা পাব।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  
আরও পড়ুন