২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

পিপিএম পদক পেলেন সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকির

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ , ৬ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ তাসলিম উদ্দিন, সরাইল প্রতিনিধিঃ প্রেসিডেন্ট পুলিশ মেডেল-সাহসিকতা (পিপিএম)” পদক পেলেন ব্রাহ্মণবাড়িয়ার সরাইল সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকির। সোমবার (৪ ফেব্রুয়ারি) ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে ‘পুলিশ সপ্তাহ ২০১৯’ উদযাপন অনুষ্ঠানে তাঁকে আনুষ্ঠানিক এ পদক পড়িয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ বিভাগের এই সম্মানজনক পদক পেয়ে সন্তোষ প্রকাশ করে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকির তাঁর প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই প্রতিবেদককে বলেন, শেষ পর্যন্ত আমার পেশাগত দায়িত্বপালনে যেই কঠোর পরিশ্রম করেছি, এ পদকের মাধ্যমে এর মূল্যায়ন করা হয়েছে। এতে আমি সর্বশক্তিমান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করছি। এই পিপিএম পদক আমার পুরো পুলিশ জীবনের জন্য খুবই শুভ এবং সুবর্ণ মুহূর্ত। কারণ এই রাষ্ট্রীয় সম্মানজনক পদক আমাকে খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পড়িয়ে দিয়েছেন। এতে আমি নিজেকে গর্বিত মনে করি।

পুলিশ কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, এই পদক পাওয়ায় আমি সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞ। সকলের কাছে আমি দোয়া প্রত্যাশী। এই পুরষ্কার আমাকে কাজের আরো উৎসাহ জোগাবে।

জানা যায়, ২০১৮ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্য কাজে দক্ষতা, ছিনতাইকৃত বিপুল পরিমাণ স্বর্ণ উদ্ধার, কর্তব্য নিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান ফকিরকে এই পিপিএম পদক দেওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  
আরও পড়ুন