২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অরুণজ্যোতি ভট্টচার্যের প্রার্থীতা ঘোষণা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ , ২৬ জানুয়ারি ২০১৯, শনিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

মোঃ আব্দুল হান্নান, নাসিরনরগ প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নিবার্চন ঘনিয়ে আসছে। উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন অরুজ্যোতি ভট্টাচার্য। শনিবার (২৭ জানুয়ারি) দুপুর ১টায় স্থানীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

এসময় জেলা, উপজেলার বিভিন্ন ইলেক্ট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

সংবাদ সম্মেলনে অরুজ্যোতি ভট্টাচার্য জানান, তার পিতা মৃত- অতুল প্রসাদ ভট্টাচার্য, মাতা- মাতা রীতা রানী ভট্টাচার্য, তার গ্রামের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের নাসিরপুর গ্রামে।
শৈশব থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে ছাত্রলীগ দিয়ে রাজনীতি জীবন শুরু তার। বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদেকের দায়িত্বে রয়েছেন।

তিনি বলেন, নব্বইয়ের স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে নাসিরনগর আতোষ উচ্চ বিদ্যালয়ের ছাত্র থাকাবস্থায় জয় বাংলা শ্লোগানের মাধ্যমে তার রাজনীতি শুরু হয়। ১৯৯৭ সালে ছাত্রলীগের কাউসিলে নাসিরনগর সদর ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হন । ২০০৪ সালে নাসিরনগর উপজেলা ছাত্রলীগের কাউসিলে আবারও সিনিয়র সহ সভাপতি হিসাবে নির্বাচিত হন এবং দীর্ঘ ৯ বছর দায়িত্ব পালন কালে বিএনপি জামাত জোট সরকারের রক্তচক্ষুকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিভিন্ন আন্দোলন দেখিয়ে বিভিন্ন আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করে মেধা ও শ্রম দিয়ে সংগঠনকে সুসংগঠিত করি।

তিনি আরো বলেন, বর্তমান নাসিরনগরে স্বপ্নদ্রষ্ঠা জননেতা বি. এম ফরহাদ হোসেন এমপি চালিকা শক্তিকে বেগবান করতে প্রায় ৩০ বছরের রাজনৈতিক পথ চলায় বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদীত কর্মী হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলিয় মনোনয়ন প্রত্যাশী হিসিবে প্রার্থীতা ঘোষণা করছি।

আধুনিক , উন্নত, সমৃদ্ধশালী, মাদকমুক্ত, মানসম্মত শিক্ষাকার্যক্রম ও মডেল নাসিরনগর উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে আওয়ামীলীগ থেকে সাংবাদিকদের মাধ্যমে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের নাম ঘোষনা করে সকলের দোয়া, আর্শীবাদ ও সর্মথন প্রত্যাশা করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন