২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান পদে নির্মল চৌধুরীর প্রার্থীতা ঘোষণা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ , ২৬ জানুয়ারি ২০১৯, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি : অনুষ্ঠিত হতে যাচ্ছে আসন্ন ৫ম উপজেলা পরিষদ নিবার্চন ২০১৯। উক্ত নির্বাচনে আওয়ামীলীগ থেকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী নির্মল চৌধুরী প্রার্থীতা ঘোষণা করেন। গত (২৭ জানুয়ারি) শনিবার সকাল ১০টায় স্থানীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা ঘোষণা করেন তিনি।

এসময় জেলা, উপজেলার ইলেক্ট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মী সহ তার সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিল।
সংবাদ সম্মেলনে নির্মল চৌধুরী জানান, তার পিতা মৃত- বিমল চৌধুরী, মাতা- হরিমতি চৌধুরী, তার গ্রামের বাড়ি নাসিরনগর সদর, কাশিপাড়া।
শৈশব থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে আসেন তিনি।

নির্মল চৌধুরী বলেন, তিনি বর্তমানে বাংলাদেশ বেসরকারী শিক্ষক কর্মচারী ফোরাম নাসিরনগর উপজেলা শাখার ও পূজা উদযাপন পরিষদ এবং শ্রীশ্রী গৌরমন্দির কমিটির সাধারণ সম্পাদক সহ কুমিল্লাস্থ ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। তাছাড়াও তিনি বাংলাদেশ উদিচি শিল্পগোষ্ঠী নাসিরনগর উপজেলা শাখার অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

স্কুল জীবন থেকে ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতি শুরু করে কুমিল্লা ভিক্টোরীয়া কলেজ ছাত্রলীগের সংক্রিয় কর্মী ছিলেন তিনি । ২০১৪ ও ২০১৮ সালে দুই নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সাথে উপজেলার ১৩২টি গ্রামে প্রচার প্রচারনা করে আসছেন।

তিনি আধুনিক , উন্নত, সমৃদ্ধশালী, মাদকমুক্ত, মানসম্মত শিক্ষাকার্যক্রম ও মডেল নাসিরনগর উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে আওয়ামীলীগ থেকে সাংবাদিকদের মাধ্যমে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের নাম ঘোষনা করে সকলের দোয়া, আর্শীবাদ ও সর্মথন প্রত্যাশা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন