৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সংবাদ সম্মেলনে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নাসিরউদ্দিন রানার প্রার্থীতা ঘোষণা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ , ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি : আসন্ন ৫ম উপজেলা পরিষদ নিবার্চন ২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও তরুণ নেতা মোঃ নাসিরউদ্দিন রানা ২৪ জানুয়ারি ২০১৯ রোজ বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় স্থানীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে নিজের নামে প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় জেলা, উপজেলার ইলেক্ট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নাসিরউদ্দিন রানা জানান, তার পিতা মৃত- জালাল উদ্দিন মাস্টার, মাতা- মিনারা বেগম, তার গ্রামের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের ফুলপুর গ্রামে।

শৈশব থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ মনে লালন করে আসেন তিনি। রানা জানান ২০০১ সালে নাসিরনগর ডিগ্রি কলেজ ছাত্রলীগেরকর্মী হিসেবে তার রাজনৈতিক জীবন শুরু হয়। ২০০৩ সালে ঢাকা কলেজে অধ্যয়ন কালে ছাত্রলীগের আহবায়ক শিহাবুজ্জামানের নেতৃত্বে বিএনপি জামাত জোট সরকারের দুঃশাষনের বিরুদ্ধে রাজপথে আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে।

তৎকালিন বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মাহমুদ হাসান রিপন ও সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রুটনের নেতৃত্বে গণতন্ত্র পূণঃউদ্ধার এবং কারাবন্দি শেখ হাসিনার মুক্তির সংগ্রামে রাজ পথে আন্দোলন করে।
২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে আয়ামীলীগের প্রার্থী প্রয়াত মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এডঃ ছায়েদুল হকের প্রচার প্রচারণা সহ সকল কাজে সক্রিয় অংশগ্রহন করে।

২০১১ সালে নাসিরনগর উপজেলা ছাত্রলীগের আহবায়কের দায়িত্ব নিয়ে উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগকে সুসংগঠিত করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যায় সে।

২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ে ছাত্রলীগ কর্মীদের নিয়ে সক্রিয় ভূমিকা পালন করে ও ২০১৮ সালের ১৩ মার্চ উপ নির্বাচন এবং ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএম ফরহাদ হোসন সংগ্রামের বিজয়ের লক্ষে ছাত্রলীগ কর্মীদের নিয়ে অতন্ত্য দক্ষতার সাথে দায়িত্ব পালন করে।

তিনি আধুনিক , উন্নত, সমৃদ্ধশালী, মাদকমুক্ত, মানসম্মত শিক্ষাকার্যক্রম ও মডেল নাসিরনগর উপজেলা গড়ার প্রত্যয় নিয়ে আওয়ামীলীগ থেকে সাংবাদিকদের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের নাম ঘোষনা করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন