৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী, এডঃ মোঃ মহিউদ্দিন চৌধুরী শরীফ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ , ২৪ জানুয়ারি ২০১৯, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোঃ আব্দুল হান্নান , নাসিরনগর প্রতিনিধি : একজন বঙ্গবন্ধু অার্দশের সৈনিক, দুর্দিনে, দুর্যোগে,তৃণমূলের মাঠকর্মী, নিবেদিত সাবেক ছাত্রলীগের কর্মী এডঃমহিউদ্দিন চৌধুরী শরীফ।
যার জন্ম ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের জেঠাগ্রামের বুনেদি মুসিলম পরিবারে। ছোট বেলা থেকে ডানপিটে শরীফক্লাস থ্রি পড়াকালীন সময়ে তার নানা ধরমন্ডল ইউনিয়ন মু্ক্তিযোদ্ধা কমান্ডার মরহুম খন্দকার বশির অাহমেদ তাহের, ছোটদের বঙ্গবন্ধু নামক বইয়ের মাধ্যমে রাজনীতির চর্চা শুরু করে। ,সেই থেকে বঙ্গবন্ধুর অার্দশের প্রতি ভালবাসা লালন করে। বাবা নাসিরনগরের সাবেক প্রয়াত মাননীয় মন্ত্রী ছায়েদুল হকের সাথে সহকর্মী হিসেবে দিনরাত কাজ করার প্রেরণায় বাংলাদেশ অাওয়ামীলীগের প্রতি নৌকার প্রতি ভালবাসা, ভাললাগা তৈরি হয় শরীফের। সেই ছোটবেলা থেকে অদ্যাবধি দলের পাশে থেকে দলের কাজ করে যাচ্ছে,এবং সামাজিক কর্মকান্ডের সাথে গভীরভাবে জড়িত রয়েছে।
এডঃ শরীফ গোকর্ণ ইউনিয়ন ছাত্রলীগের কর্মী হিসেবে দলের সকল কর্মকান্ড বাস্তবায়ন করেছে। পাশাপাশি থানা ছাত্রলীগের সকল কর্মকান্ড সফলতার সাথে বাস্তবায়ন করেছে,এবং ঢাকা কলেজে পড়াকালীন সময়ে দলের দুঃসময়ে রাজপথে থেকে বতর্মান বাংলাদেশ অাওয়ামীলীগের বন ও পরিবেশ উপকমিটির সদস্য হাবিব, জিশান, রাজীবদের সাথে নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করেছেন। তিনি বর্তমানে অাওয়ামী অাইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু অাওয়ামী অাইনজীবী পরিষদেরর সদস্য।
তিনি বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে বাংলাদেশ অাওয়ামীলীগের সকল কর্মকান্ড বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

এডঃ শরীফ ঢাকায় বসবাসরত নাসিরনগরের অাওয়ামী মনাদের সংগঠন ঢাকাস্থ নাসিরনগর উপজেলা অাওয়ামী পরিষদের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে জননেতা বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয়ের অাধুনিক নাসিরনগর বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।
এডঃ শরীফ নিজ যোগ্যতা, মেধা শ্রম দিয়ে ঢাকা বসবাসরত দীর্ঘদিনের পুরাতন সমিতি নাসিরনগর উপজেলা সমিতি, ঢাকা প্রচার সম্পাদক হিসেবে সফলতার কাজ করছে ও পাশাপাশি নাসিরনগরের শিক্ষা ও সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে।

এডঃশরীফ ঢাকাস্থ নাসিরনগর উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নির্বাচিত সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে নাসিরনগর থেকে ঢাকায় অাসায় ছাত্র/ছাত্রীদের জন্য নিরলস ভাবে কাজ করে গেছেন।

এডঃশরীফ একজন দক্ষ সংগঠক হিসেবে অাইনজীবী জনপ্রিয় সংগঠন বাংলাদেশ ল ক্লাবের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে, এছাড়াও ঢাকা কলেজস্থ ব্রাহ্মণবাড়িয়ার ছাত্রকল্যাণ সমিতির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে কাজ করেছেন।

এডঃ শরীফ প্রতিনিয়তই বিভিন্ন সামাজিক সংগঠনে জড়িত, সে গোকর্ণ সৈয়দ ওয়ালী উল্লাহ স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংগঠন (প্রাছাস)এর প্রচার সম্পাদক হিসেবে গোকর্ণ ইউনিয়নের অার্ত সামাজিক উন্নয়নে ভুমিকা রাখছে।

এছাড়াও এডঃ শরীফ বর্তমান নাসিরনগরের মাননীয় সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম সাহেবের সাথে ২০১৫সাল থেকে অদ্যাবধি নিরলস ভাবে নাসিরনগরের প্রতিটি গ্রামে কখনও রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে,কখনও রাতের অন্ধকারে, কত শত হুমকি থামকি, কত শত ষড়যন্ত্র, মোকাবিলা করে, বিশস্ত সৈনিক হিসেবে পথে প্রান্তরে নৌকার পক্ষে, সংগ্রাম সাহেবের পক্ষে, কাজ করেছে।
কর্মী এবং এমপি মহোদয়ের মাঝে সেতুবন্ধন তৈরিতে ব্যাপক ভুমিকা রেখেছে, নাসিরনগর রাজনীতির অাকাশে যখন ছন্দ পতন, নানা ঘটনার চড়াই, উতরাই, যখন নেতারা জননেতা সংগ্রাম এমপি মহোদয় কে নিয়ে ষড়যন্ত্রের জাল বুনে তখন এডঃ শরীফের মত সৈনিকেরা বুকে পাথর বেধে নিজেরা জীবনের ঝুকি নিয়ে রাজপথে কাজ করেছে।

সেই রাজপথের পরিক্ষিত সৈনিক এডঃ মহিউদ্দিন চৌধুরী শরীফ এবার অাসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী।
সে সবার নিকট দোয়া, সমর্থন, সহযোগিতা কামনা করছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

January 2019
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন