২৮শে নভেম্বর, ২০২২ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সাংবাদিক জহির রায়হান এর বাবা আর নেই

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ , ৩১ ডিসেম্বর ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া টাইমস রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার অনলাইন নিউজ পোর্টাল ব্রাহ্মণবাড়িয়া টাইমস ডটকম পত্রিকার নির্বাহী সম্পাদক ও ঢাকা থেকে প্রকাশিত ইংরেজি দৈনিক The daily Tribunal পত্রিকার লেবানন প্রতিনিধি সাংবাদিক জহির রায়হান এর পিতা গাজী আব্দুল লতিফ (পুলিশ) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল রবিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। দীর্ঘ দিন ধরে হৃদরোগ ও বার্ধক্যজনিতরোগে ভুগছিলেন তিনি।

মরহুমের পৈত্রিক বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের রুটি গ্রামে। আজ সোমবার বাদ জোহর জানাজা শেষে তাকে রুটি কবরস্থানে দাফন করা হবে। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে সদস্য ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

এ দিকে সাংবাদিক জহির রায়হান এর পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে ব্রাহ্মণবাড়িয়া টাইমস ডটকম পরিবার। এছাড়াও সাবেক পুলিশ সদস্য মরহুম গাজী আব্দুল লতিফের মৃত্যুতে তার পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবসহ এলাকার লোকজন গভীর শোক প্রকাশ করেছে।

আজ সোমবার বাদ জোহর অনুষ্ঠিতব্য জানাজায় অংশগ্রহণ করে মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনা করতে সকলকে অনুরোধ জানিয়েছেন তার বড় ছেলে সাংবাদিক জহির রায়হান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন