২রা আগস্ট, ২০২১ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া টাইমস এর নির্বাহী সম্পাদক জহির রায়হান এর বাবা গুরুতর অসুস্থ ; দোয়া প্রার্থী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ , ২৮ ডিসেম্বর ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

ব্রাহ্মণবাড়িয়া টাইমস রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার অনলাইন নিউজ পোর্টাল ব্রাহ্মণবাড়িয়া টাইমস ডটকম পত্রিকার নির্বাহী সম্পাদক ও ঢাকা থেকে প্রকাশিত ইংরেজি দৈনিক The Daily Tribunal পত্রিকার লেবানন প্রতিনিধি সাংবাদিক জহির রায়হান এর পিতা সাবেক পুলিশ সদস্য গাজী আব্দুল লতিফ গুরুত্বর অসুস্থ অবস্থায় ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি দীর্ঘদিন ধরেই হৃদরোগ, উচ্চ রক্তচাপসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। গতকাল বৃহস্পতিবার ২৭ ডিসেম্বর সন্ধ্যা ৮টার দিকে এশারের সালাত আদায় করে রাতের খাবার শেষে বিছানায় শুতে গিয়ে হঠাৎ করেই মাটিতে লুটিয়ে পড়েন এবং প্রচন্ড বমি করতে থাকেন। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সরকারি হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করানো হয়।

পরে শারীরিক অবস্থার অবনতি হলে আজ শুক্রবার ভোরে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরবর্তীতে ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসাইন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক পরিক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তার “ব্রেইন স্ট্রোক” হয়েছে বলে জানিয়েছেন। বর্তমানে তিনি ওই হাসপাতালের ৫তম তলায় ৪নং ওয়ার্ডের ২২ নাম্বার রুমে চিকিৎসাধীন রয়েছেন।

অসুস্থ্য পিতার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন সাংবাদিক জহির রায়হান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
« Nov   Jan »
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন