১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসলে গ্রাম হবে শহর:: মোকতাদির চৌধুরী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:১৮ পূর্বাহ্ণ , ২৭ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

বিজয়নগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছেছে। আমরা আর গরিব রাষ্ট্র নই। একমাত্র আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আমরা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছি।

তিনি বুধবার সকালে বিজয়নগর উপজেলা বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বিঞ্চুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আল মামুনের সভাপতিত্ব অনুষ্ঠিত জনসভায় মোকতাদির চৌধুরী আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা,সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতে যতদিন রাষ্ট্র ক্ষমতা থাকবে ততদিন মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের চেতনায় এদেশ পরিচালিত হবে। বীর মুক্তিযোদ্ধারাও তাদের প্রাপ্য সম্মান পাবেন। আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা যদি আবারও সরকার পরিচালনা করতে পারে, তাহলে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ হবে,পাশাপাশি গ্রাম হবে শহর।
এসময় বিজয়নগর উপজেলার বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে মোকতাদির চৌধুরী বলেন,বিজয়নগর নতুন উপজেলা, এ উপজেলায় জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, রাস্তাঘাট, শত ভাগ বিদ্যুৎ, বিভিন্ন ভাতা,সরকার কর্তৃক নতুন ঘর নির্মাণ,স্কুলের নতুন ভবন সহ সকল সেক্টর উন্নয়নের ছোঁয়া লেগেছে।
তিনি বলেন বিএনপি আপনাদের মূল্যবান ভোট ছিনিয়ে নেওয়ার জন্য নানান কাল্পনিক স্বপ্ন দেখাবে। আপনারা অতীতকে ও বর্তমান অবস্থাকে বিবেচনা করে সিদ্ধান্ত নেবেন কাকে ও কোথায় ভোট দিলে বিজয়নগরবাসী তথা বাংলাদেশের উন্নয়ন হবে। সিদ্ধান্ত আপনাদের – মিথ্যার সাথে থাকবেন নাকি উন্নয়নের সাথে থাকবেন।
তিনি সমৃদ্ধশালী বাংলাদেশ ও গ্রামকে শহর বানানোর লক্ষ্যে আওয়ামী লীগকে আবারো জয়ী করার আহ্বান জানিয়ে বলেন নৌকায় একমাত্র সমতা ভিত্তিক বৈষম্যহীন,দুর্নীতিমুক্ত ও জঙ্গীবাদ মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করতে পারে।
এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করেন।
জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার,সহ সভাপতি তাজ মো ইয়াছিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন,রসাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহাবুবুল আলম খোকন, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, বিজয়নগর উপজেলার আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তানভীর ভূইয়া, বিজয়নগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি নজির শাহ,যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর মৃধার,ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শাহনূর ইসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস সহ স্থানীয় আওয়ামীলীগ অংঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য মোকতাদির চৌধুরীর বুধবার দিনব্যাপী বিজয়নগর উপজেলায় সিংগারবিল ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ,ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নে জনসভা ও পরে নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমায় পথ সভা যোগদেন।
প্রতিটি গ্রামেই ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোকতাদির চৌধুরীর উপস্থিতিতে জনতার ঢল নামে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন