১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ভোটের শেষটা দেখব, মাঠ ছাড়ব না: মির্জা ফখরুল

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ , ২৭ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ডেস্ক রিপোর্ট :  ‘নির্বাচনের শেষটা দেখব, মাঠ ছাড়ব না’-এমন প্রত্যয় ব্যক্ত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দিনাজপুর শহরের কালিবাড়ী এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ এমন একটা পরিস্থিতি সৃষ্টি করেছে যাতে সাধারণ মানুষ ভোটকেন্দ্রে যেতে না পারে। আওয়ামী লীগের এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে নির্বাচন কমিশনকে একাধিকবার জানালেও তারা কোনো সাড়া দিচ্ছে না।

আওয়ামী লীগ বিএনপির নেতাদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে এমন অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, প্রকাশ্যে আওয়ামী লীগের লোকজন ধারালো অস্ত্র নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। তারা যেটাই করুক আমরা নির্বাচনের শেষটা দেখব। নির্বাচনের মাঠ ছাড়বো না। আমরা নির্বাচনে অংশ নিয়ে দেখিয়ে যেতে চাই এদেশে নিরপেক্ষ সরকারের অধীন ছাড়া কোনো সুষ্ঠু অবাধ নির্বাচন সম্ভব নয়।

জাতীয় ঐক্যফ্রন্টের এই মুখপাত্র বলেন, কিছুদিন আগেও ভোটের সুষ্ঠু পরিবেশ ছিল।এখন তা নষ্ট হয়ে গেছে। তিনি বলেন, গত কদিন ধরে বিএনপির শীর্ষ নেতাদের উপর আওয়ামী লীগ জুলুম-নির্যাতন করছে। আমাদের প্রার্থীদের ওপর হামলা হচ্ছে। কয়েকজনকে রক্তাক্ত জখম করা হয়েছে।প্রার্থীদের স্ত্রী-পরিজনদেরও রেহাই দেয়া হচ্ছেনা।নির্বাচনী প্রচার কার্যক্রমে বিএনপিকে অংশ নিতে দেয়া হচ্ছে না।

এসময় জেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার উদ্দেশে সৈয়দপুর বিমান বন্দরের পথে রাওনা দেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন