৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে আ’লীগ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির মহান বিজয় দিবস পালন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৩৮ পূর্বাহ্ণ , ২৪ ডিসেম্বর ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

জহির রায়হান, লেবানন থেকে : লেবাননে আওয়ামী লীগ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির উদ্যোগে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় মহান বিজয় দিবস উদযাপন হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৩ ডিসেম্বর) বৈরুতের আলা-কোলা রেস্ট প্লেস হোটেলে স্থানীয় সময় বিকাল ৩টায় আলোচনা সভা, সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

সংগঠনের প্রধান আহ্বায়ক গাউস শিকদারের সভাপতিত্বে এবং আহ্বায়ক সদস্য মোশারফ হোসেন রাব্বানীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বাসার প্রধান। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম আহ্বায়ক  মুক্তিযোদ্ধা দুলা মিয়া, আহ্বায়ক সদস্য ইসমাঈল চৌধুরী আকরাম প্রমূখ।

সভার শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এ সময় জাতীয় সঙ্গীত গাওয়া হয় এবং উপস্থিত সবাই দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন। পবিত্র কোরআন তিলাওয়াত পাঠ করেন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জবরুল ইসলাম ও গীতা পাঠ করেন আহ্বায়ক সদস্য তপন ভৌমিক।

এরপর মহান বিজয় দিবস উপলক্ষে শুরু হয় আলোচনা সভা। আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আহ্বায়ক সদস্য মিলন সরকার। এছাড়াও বক্তব্য রাখেন আহ্বায়ক সদস্য ইস্কান্দার মোল্লা, তপন ভৌমিক, আশফাক তালুকদার, আজহারুল ইসলাম জাকির, বিপ্লব মিয়া, আতিকুর রহমান, ইকবাল হোসেন, আনোয়ার হোসেন চৌকদার, সুজাত মিয়া, নুরুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি রানা ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জবরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি লেবানন যুব কমান্ড এর সভাপতি সৈয়দ আমির হোসেন, প্রবাসী ভাইবোন সংগঠনের সভাপতি আতাউর রহমান, শাহজালাল সংগঠনের সভাপতি ফজলু মিয়া প্রমূখ।

আলোচনা সভায় অংশগ্রহণকারী দর্শকদের উপস্থিতির একাংশ।

আলোচনায় বক্তরা বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জোরালো ভূমিকা রাখার প্রতি গুরুত্বারোপ করেন এবং দেশে পরিবার পরিজন, বন্ধু বান্ধব ও আত্মীয় স্বজনদেরকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

এছাড়াও বর্তমান আহ্বায়ক কমিটি লেবাননে একটি শক্তিশালী কমিটি হিসেবে স্বীকৃতি লাভ করবে বলে নেতাকর্মীরা দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

বিজয় উৎসবে আরও উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য বাবুল মিয়া, শেখ বাবুল, শেখ ফরিদ, কাজল মিয়া, মিজান মোল্লা, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আশিক আফতাব, মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি লেবানন যুব কমান্ড এর সদস্য নয়ন মিয়া, বাদল মিয়া, রিয়াজুল ইসলাম, দিলু মিয়া প্রমূখ।

সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন