২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ধরখার ইউনিয়ন ছাত্রলীগের নেতা শামীম সরকারের নেতৃত্বে পুরোদমে চলছে নৌকা প্রচারণা

নির্বাহী সম্পাদক জহির রায়হান

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ , ২১ ডিসেম্বর ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী জাতির জনক বঙ্গবন্ধুর হত্যা মামলার প্রধান কৌসুলি, প্রখ্যাত আইনজীবী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর সাবেক সাংসদ ও বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার সুযোগ্য সন্তান অ্যাডভোকেট আনিসুল হক এর পক্ষে নৌকার গণসংযোগে নেমেছেন ধরখার ইউনিয়ন ছাত্রলীগ রুটি কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ শামীম সরকার।

গত বৃহস্পতিবার রুটি পূর্বপাড়া, উওরপাড়া গ্রামের বিভিন্ন মহল্লায় নৌকার প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এ সময় ছাত্রলীগ অর্ধশতাধিক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে নির্বাচনী এলাকা রুটি গ্রামে ভোটারদের ধারে ধারে গিয়ে তিনি নৌকা মার্কায় ভোট চেয়েছেন। বিশেষ করে নারী ভোটারদের সমর্থন আদায়ে তাঁর দৌড়ঝাঁপ ছিল বেশ আলোচিত। এ সময় তিনি লিফলেট ও স্টীকার বিতারণ করেন।

তাকে কাছে পেয়ে সাধারণ ভোটারাও খুবই আনন্দিত হতে দেখা যায়। ভোটের মাঠে তরুণ ভোটাদের তিনি দারুনভাবে উজ্জীবিত করেছেন। ভোটারদের মাঝেও দেখা গেছে আনন্দের ছাপ।প্রবীণরাও তাদের এলাকার সন্তান মোঃ শামীম সরকার কে কাছে টেনে নিচ্ছেন।

এ বিষয়ে শামীম সরকার বলেন, ভোটারদের কাছে থেকে আমি অভাবনীয় সাড়া পাচ্ছি। ভোটাররা বলছে দলমত নির্বিশেষে আনিসুল হক একজন যোগ্য ব্যক্তি এবং কসবা- আখাউড়া তথা সমগ্র ব্রাহ্মণবাড়িয়াবাসী ধন্য আনিসুল হকের মত একজন যোগ্য প্রার্থীকে পেয়ে।

ভোটাররা আরো বলেন, এই আসনে আনিসুল হকের মতো এতো বড়ো প্রভাবশালী ও নামকরা সংসদ সদস্য অতীতে আমরা পাইনি। আমাদের কসবা-আখাউড়া নৌকার মাঝি এডভোকেট আনিসুল হক সাহেব সব সময় এলাকার উন্নয়ন, সুখ, সমৃদ্ধির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর মত একজন জনপ্রতিনিধিকে কাছে পেয়ে আমরা গর্বিত ও সৌভাগ্যবান।

এজন্যই কসবা-আখাউড়াবাসীর সুখ-দুঃখের সারথী গণ-মানুষের নেতা এডভোকেট আনিসুল হকের নৌকা মার্কার পক্ষে গণজোয়ার উঠেছে। আগামী ৩০শে ডিসেম্বর নির্বাচনে জনগণ স্বতস্ফূর্তভাবে ভোট প্রদানের মাধ্যেমে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন