৬ই অক্টোবর, ২০২২ ইং | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নির্বাচনী প্রচারণায় লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:২০ পূর্বাহ্ণ , ১৮ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

জহির রায়হান, লেবানন থেকে : নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ ও ভোটের প্রচারণা চালিয়েছে লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি। রবিবার (১৬ই ডিসেম্বর) দুপুর থেকে বিকাল অবধি নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বৈরুতের দাওরা এলাকার বিভিন্ন দোকানীদের মাঝে লিফলেট বিতরণ করেন। এছাড়াও বৈরুতের বিভিন্ন স্থান থেকে দাওরায় আগত সাধারণ প্রবাসী বাংলাদেশীদের মাঝেও নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তারা।

নির্বাচণী প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ।

উক্ত প্রচারণায় অংশ নিয়ে এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে পথ সভায় স্বাগত বক্তব্য দেন লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির প্রধান আহ্বায়ক গাউছ শিকদার, যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা দুলা মিয়া, আহ্বায়ক সদস্য তপন ভৌমিক, মোশাররফ হোসেন রাব্বানী, আশফাক তালুকদার, আবুল বাশার প্রধান, আজহারুল ইসলাম জাকির, ইকবাল হোসেন জয়, মিলন সরকার ও বিপ্লব মিয়া প্রমূখ।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন মানেই দশের উন্নয়ন। বিগত দশ বছরে আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন তারা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন