৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

মাশরাফির অধিনায়কত্বে খেলার অপেক্ষায় ডি ভিলিয়ার্স

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ , ২৯ অক্টোবর ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

খেলা ডেস্ক : এ বি ডি ভিলিয়ার্স, ডেভিড ওয়ার্নারদের নিয়ে যেন পূর্ণতা পেতে যাচ্ছে বিপিএল। বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি লিগে রংপুর রাইডার্সের হয়ে খেলতে আসার আগে এক ভিডিও বার্তায় মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে খেলার ব্যাপারে নিজের অধীর আগ্রহের কথাই জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

আবারও টি-টোয়েন্টি আনন্দে মাততে যাচ্ছে বাংলাদেশ। ষষ্ঠ বিপিএল শুরু হবে নতুন বছরের শুরুতেই। নতুন মৌসুম আরও বাড়তি কিছুর ইঙ্গিত দিচ্ছে এরই মধ্যে। বিপিএলে প্রথমবারের মতো খেলতে আসছেন ডেভিড ওয়ার্নার ও এবি ডি ভিলিয়ার্সদের মতো আরাধ্য তারকারা। আজ প্লেয়ার্স ড্রাফটে ফ্র্যাঞ্চাইজিগুলো গুছিয়ে এনেছে তাদের দল। বাংলাদেশের ক্রিকেট ভক্তদের সুখবর পেতে অবশ্য ড্রাফট পর্যন্ত অপেক্ষা করতে হয়নি। ডি ভিলিয়ার্স-ওয়ার্নাররা বিপিএলে খেলা নিশ্চিত করেছেন আগেই। ভিলিয়ার্স তো এ নিয়ে একটা ভিডিও বার্তাই দিয়ে ফেলেছেন।
বিপিএল ধীরে ধীরে প্রতিশ্রুত রূপ পাচ্ছে। দলের সংখ্যা বাড়ছে। খেলোয়াড়দের বেতন ভাতা নিয়ে অসন্তুষ্টি কমছে। তবু একটু খুঁত ছিল। বিপিএলের পরে শুরু হলেও বড় তারকা টানায় সাফল্য দেখিয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগ। ওদিকে বিপিএলে বিদেশি তারকা মানেই যেন পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়। গত মৌসুমে ব্রেন্ডন ম্যাককালামের অন্তর্ভুক্তিটা তাই আশা জাগিয়েছিল। এবার তো ডি ভিলিয়ার্স, ওয়ার্নারদের আমলে বাংলাদেশের এই টি-টোয়েন্টি আসরটা যেন পূর্ণতা পেতে যাচ্ছে।

ভিডিও বার্তায় সামাজিক যোগাযোগ মাধ্যমে এবি বলেছেন, ‘হ্যালো বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স বলছি। আনন্দের সঙ্গে নিশ্চিত করছি, আমি ২০১৯ সালে বাংলাদেশে আসছি বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে। আমি রংপুর রাইডার্সে যোগ দিচ্ছি। আমাদের ম্যাশের (মাশরাফি) মতো অসাধারণ এক নেতা আছে। এবং এই খেলার সত্যিকারের এক কিংবদন্তি ক্রিস গেইলও আছেন। আমি গত কয়েক বছর ধরেই বিপিএলকে বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট হয়ে উঠতে দেখছি। এর অংশ হতে তর সইছে না আমার। খুব দ্রুত দেখা হচ্ছে, রংপুর। জয় লড়াই!’

রংপুর রাইডার্সে গেইল ছাড়াও এবির সঙ্গে আছেন ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলস। রবি বোপারা, রাইলি রুশোরাও আছেন রংপুরের স্কোয়াডে। শিরোপা ধরে রাখার জন্য সর্বোচ্চ চেষ্টাই চালাচ্ছে দলটি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন