২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারী ও এমএস চাউলসহ ৩ জনকে আটক করেছে বিজিবি। বিজিবি জানায়, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ২৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের হাবিলদার মোঃ শামছুল আলম পাটোয়ারির নেতৃত্বে জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ বাজারে অভিযান চালিয়ে ঢাকা মেট্রো-ট-১৩-০৭৬৮ থেকে আনুমানিক ৩শ বস্তা চাউল জব্দ করে। এ সময় ট্রাকের চালক রবিউল আলম শাহিন, হেলপার মাসুম মিয়া ও লেবার ওয়াহিদকে আটক করা হয়। আটককৃত চাউলের মূল্য ৬ লাখ ৭৫ হাজার টাকা। আটককৃতরা জানায়, এ চালগুলো ট্রাকে লোড করে জেলার নাসিরনগরের জুলহাস মিয়ার দোকান জুলহাস ট্রেডার্স থেকে লেটের চুনারুঘাট নিয়ে যাওয়া হচ্ছিল। এ বিষয়ে ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ গোলাম কবীর জানান, বিষয়টি জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে। টাস্কফোর্সের মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখা হবে।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ , ২ অক্টোবর ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোবারক হোসেন চৌধুরী নাছির : কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক রেজাওয়ানুর রহমানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলামের সভাপতিত্বে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন; উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া,কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,সহকারী কমিশনার (ভূমি) জোবাইদা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা,কসবা থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সফিকুল ইসলাম ভুইয়া রগু,বায়েক ইউপি চেয়ারম্যান আল মামুন ভুইয়া,খাড়েরা ইউপি চেয়ারম্যান কবীর আহাম্মদ ভইিয়া ও বিনাউটি ইউপি চেয়ারম্যান এড.ইকবাল হোসেন প্রমুখ ।

এই সময় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ইমামসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

বিভিন্ন মহল বিদায়ী জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছাসহ ক্রেষ্ট প্রদান করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন