২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বিয়ের পিড়িতে বসা হলনা চাতলপাড়ের রঞ্জনার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ , ২ অক্টোবর ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নাছিরনগর প্রতিনিধি : বিয়ের পিড়িতে বসা হলনা রঞ্জনার। সিথিঁতে দেয়া হলনা লাল সিদুঁর। কথা ছিল সোমবার (১অক্টোবর) বর পক্ষ রঞ্জনাকে দেখতে আসবে। সবকিছু পাকাপাকি হতে তখনই। রঞ্জনার বাড়িতে ছিল উৎসবের আমেজ। একটি দু:সংবাদ সবকিছুকে ম্লাান করে দিল। ভেঙ্গে গেল একটি সুন্দর স্বপ্ন। রঞ্জনার পরিবারে এখন শুধুই কান্না।

রঞ্জনাদের বাড়ি নাসিরনগরের চাতলপাড় ইউনিয়নের জয়নগর পাড়ায়। সে স্থানীয় মনিষ দাসের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল (রোববার) সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের মাষ্টার্স ২য় বর্ষে অধ্যয়নরত এ শিক্ষার্থী। সোমবার বিকেলে পার্শ্ববর্তী অরুয়াইল(সরাইল উপজেলাধীন) ইউনিয়নের দুবাজাইলের কাছে মেঘনা নদী হতে তার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন নিহতের বোন জামাই সুবাস দাস। এর আগে নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখলে স্থানীয়দের মাধ্যমে খবর পান তার পরিবারের সদস্যরা।
পরিবারের সদস্যরা জানান, আজই তার বিয়ের প্রস্তাব নিয়ে বর পক্ষের লোকজন আসার কথাছিল। রঞ্জনা নিখোঁজ হওয়ায় কনে দেখার তারিখ তিন দিন পেছানো হয়। তার মধ্যেই খবর আসে রঞ্জনার মৃত্যুর।
নাসিরনগর থানার ওসি সাজেদুর রহমান জানান, রঞ্জনাকে আজ বর পক্ষ দেখতে আসার কথা ছিল। হয়তবা সে এ বিয়েতে রাজি ছিলনা তাই সে আত্মহত্যা করে থাকতে পারে। নতুবা কেউ তাকে মেরে মেঘনা নদীতে লাশ ভাসিয়ে দিয়েছে। তবে পোস্টমর্টেম রিপোর্ট পেলেই প্রকৃত সত্য জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন