২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

জনসভায় আসতে শুরু করেছেন বিএনপি নেতা-কর্মীরা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ , ৩০ সেপ্টেম্বর ২০১৮, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় আসতে শুরু করেছেন দলের নেতা-কর্মীরা। দুই দফা পেছানোর পর আজ রবিবার সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার অনুমতি পায় বিএনপি।

আজ রবিবার বেলা ১১টা থেকে সভার কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টা থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের ভিড়তে দেখা যায়।

এ প্রসঙ্গে দলের ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ গণমাধ্যমকে বলেন, সকাল ১১টা থেকে বেলা ১টা পযর্ন্ত গান-বাজনা চলবে। গানের মধ্যে থাকবে দেশাত্মবোধক এবং বিএনপি প্রধান খালেদা জিয়ার মুক্তি দাবির গান। বেলা ২টায় আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হবে।

এদিকে সভায় যোগ দিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির পাশাপাশি গাজীপুর মহানগর ও নারায়ণগঞ্জ মহানগরসহ আশপাশের জেলা থেকেও আসছেন নেতাকর্মীরা। তারা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভাস্থলে ঢুকছে। এ ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ থেকে ছাত্রদলের কর্মীরাও জনসভায় আসছেন। এর ফলে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে জনসভাস্থলে নেতা-কর্মীদের ভিড় বাড়ছে।

জানা গেচে, জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এতে সভাপতিত্ব করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়াও সভায় বক্তব্য রাখবেন দলের কেন্দ্রীয় নেতাসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন