৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে ১০ই মহররম শাহাদাতে কারবালা দিবস উপলক্ষ্যে বিশ্ব সুন্নী আন্দোলনের আলোচনা সভা ও সালাতু সালাম অনুষ্ঠিত 

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ , ২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

জহির রায়হান, লেবানন থেকে : হযরত ইমাম হায়াত আলাইহে রাহমার দিক নির্দেশনায় ১০ই মহররম মুসলিম জাতীর শহীদ দিবস/শাহাদাতে কারবালা দিবস উপলক্ষ্যে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব লেবানন শাখার উদ্যোগে আলোচনা সভা ও সালাতু সালাম অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দাওরার ইন্দো-বাংলা অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কোরবান আহসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের কেন্দ্রীয় নেতা আমির হোসেন।

আলোচনা সভায় অংশগ্রহণকারী অতিথিবৃন্দ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক সাফায়েত, তুহিন, আলামিন, নাদিম, ইমাম হোসেন, নজরুলসহ আরো অনেকে।

আলোচনা সভার শুরতেই পবিত্র কোরআন তিলাওয়াত পাঠ করেন তুহিন এবং নাতে রাসুল পাঠ করেন আমির হোসেন।

সংগঠনের পরিচালনা পরিষদের প্রধান উপদেষ্টা তারিকুর রহমান আমজাদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি আমির হোসেন ও সভাপতি ফোরকান আহসান। এছাড়া অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, তুহিন, আলামিন, নাদিম।

বক্তারা বলেন, ঈমান বা সত্যে অটল থাকতে হলে,দ্বীনে হককে দুনিয়ায় কায়েম রাখতে হলে,১০ ই মহররম শাহাদাতে কারবালা দিবস মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবসের শিক্ষা ও লক্ষ্যের সাথে অবশ্যই যুক্ত থাকতে হবে এবং সম্মিলিত ভাবে খেলাফতে ইনসানিয়াতের সমাজ,রাষ্ট্র, বিশ্ব গড়ে তোলার আহবান জানান।

পরিশেষে দোয়া ও সালাতু সালামের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘটে। দোয়া পরিচালনা করেন সংগঠনটির কেন্দ্রীয় নেতা ও সভার প্রধান অতিথি আমির হোসেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন