৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া জেলা লিগ্যাল কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ , ২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জেলা ও দায়রা জজ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সফিউল আজম অসহায় গরীবদের ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে জেলা লিগ্যাল এইড কমিটির সকল আইনজীবি এবং কমিটির সকল কর্মকর্তাগনকে গরীব দুঃখী মামলার ব্যয় বাংলাদেশ সরকার দেয় এ শ্লোগানটি গ্রামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে পৌছে দিতে হবে।

তিনি বলেন প্রচার প্রসারে কোনো দিকে যেন কমতি না থাকে সে দিকে জেলা লিগ্যাল এইড অফিসারকে খেয়াল রাখতে হবে। তিনি জেলা তথ্য অফিসকে ভিডিও’র মাধ্যমে বড় স্কীনে এবং জেলা শহরের সংখ্যা গরিষ্ট জন অধ্যুষিত এলাকায় বিল বোর্ড টানানোর মাধ্যমে প্রচারের নির্দেশ প্রদান করেন। গতকাল বিকাল সাড়ে ৪টায় জেলা ও দায়রা জজ সম্মেলন কক্ষে জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মোঃ আবদুল্লাহ আল আমিন ভূঁইয়ার উপস্থাপনায় তিনি জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনাল-১ এর বিচারক বেগম মাফরোজ পারভীন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ এর বিচারক শেখ রাজিয়া সুলতানা, জজ কোর্ট পিপি এডঃ এস.এম ইউসুফ, প্যানেল মেয়র মুরাদ খান, জিপি এডঃ ওয়াসেক আলী, জেল সুপার নুরুন্নবী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ,আ,ম রশিদুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহফুজা আখতার, সহকারী তথ্য অফিসার দীপক চন্দ্র দাস, মোঃ হেলাল উদ্দিন, দেলোয়ার হোসেন, জেলা প্রকল্প কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, প্যানেল আইনজীবি খন্দকার মোঃ ছায়েদ হোসেন, ডাঃ এষনা পাল প্রমুখ। এসময় নবাগত জেলা ও দায়রা জজকে ফুলেল শুভেচ্ছা জানান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন