৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে ‘শেখ হাসিনা তিতাস সেতু’র উদ্বোধন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ , ১৭ সেপ্টেম্বর ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুরে নির্মিত সর্ববৃহৎ ওয়াই আকৃতির ”শেখ হাসিনা তিতাস সেতু” আনুষ্ঠানিকভাবে রবিবার দুপুরে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন উপলক্ষ্যে সেতুর উপর এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সাথে কথা বলেন । জেলা প্রশাসক সেতুটি উদ্বোধনের ফলে যোগাযোগ ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সহ বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য এ বি তাজুল ইসলাম,সংসদসদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন, সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল সহ ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লা জেলা প্রশাসনের কর্মকর্তা,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উর্ধতন কর্মকর্তা সহ এলাকার জনগন উপস্থিত ছিলেন। দৃষ্টিনন্দন এই সেতু নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ১০০ কোটি টাকা।সেতুটি নির্মাণের ফলে এলাকার যোগাযোগ ও বিনোদনের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে।

তিতাস নদীর ওপর এ সেতুর নির্মাণ হওয়ায় এটি চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের বিকল্প পথ হিসেবে ব্যবহূত হবে। সেতুটি নির্মাণের ফলে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ার দক্ষিণ অঞ্চলের মানুষ স্বল্প সময়ে ঢাকায় যাতায়াত করতে পারবেন। । স্বপ্নের এই সেতু চালু হওয়ায় পাল্টে যাবে চারদিকে নদীবেষ্টিত ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরউপজেলা সহ কুমিল্লার হোমনা ও মুরাদনগর উপজেলার চেহারা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন