৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আখাউড়া ও কসবায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:০৯ পূর্বাহ্ণ , ৯ সেপ্টেম্বর ২০১৮, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোবারক হোসেন চৌধুরী নাছির : আখাউড়া ও কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস  উদযাপন হয়েছে। আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস ২০১৮ উদযাপন উপলক্ষ্যে আখাউড়া উপজেলা প্রশাসন কর্তৃক র‌্যালী, আলোচনা সভা ও পোস্টার বিতরণ করা হয়েছে।

আখাউড়া উপজেলা পরিষদ চত্ত্বর থেকে আজ শনিবার সকাল ১০টায় র‌্যালী বের হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে র‌্যালিটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়। উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ, স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দসহ সকল স্তরের লোকজন স্বতস্ফূর্ত র‌্যালিটিতে অংশগ্রহন করে।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামনের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় দিবসটির তাৎপর্য নিয়ে উপস্থিত ব্যক্তিগণ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে উপস্থিত ছাত্র-ছাত্রীদের মধ্যে দিবসের বিভিন্ন পোস্টার বিতরণ করা হয়।
এদিকে আজ শনিবার কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত হয়।  দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গিয়ে মিলিত হয়।
উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নির্বহী কর্মকর্তা হাসিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল আলীম প্রমুখ।এছাড়া শিক্ষক,মুক্তিযোদ্ধা,সাংবাদিক,জনপ্রতিনিধিরা র‌্যালীসহ আলোচনা সভায় অংশ নেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন