১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

খেলার ঐতিহ্য বিকাশে সবাইকে সম্মিলিত ভাবে ভ’মিকা রাখতে হবে -জেলা প্রশাসক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২৬ পূর্বাহ্ণ , ৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ফুটবল খেলার ঐতিহ্য বিকাশে সবাইকে সম্মিলিত ভাবে ভ’মিকা রাখতে হবে। তিনি বলেন নিয়মিত অণুশীলন, চর্চা , প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়ারদের প্রতিভাকে প্রস্ফুটিত করতে হবে,সুন্দর স্টেডিয়াম বিভিন্ন প্রতিযোগিতায় চর্চায় সচল থাকুক এবং নতুন প্রজন্ম খেলাধূলায় সম্পৃক্ত এবং ক্রীড়া ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য সমুন্নত থাককু এটাই আমাদের প্রত্যাশা। তিনি আরও বলেন খেলার প্রাণ দর্শক ফুটবল মাঠে দর্শকদের উপস্থিতি সবাইকে অণুপ্রাণিত করছে। সুষ্ঠুভাবে ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ সম্পন্ন করায় তিনি জেলা ফুটবল এসোসিয়েশনের সংশ্লিস্ট সবাইকে ধন্যবাদ জানান।

গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এডঃ ইউসুফ কবীর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লীগ আয়োজন কমিটির আহবায়ক মনিরুল আলম। সঞ্চালনা করেন হাজী এনামুল হক। সকলকে ধন্যবাদ জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী।

ফাইনালে ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমি বনাম প্রভাতী ইউনাইটেড ফুটবল একাডেমির খেলা ১-১ গোলে সমতা হলে টাইব্রেকারে ৪-২ গোলে প্রভাতী ইউনাইটেড ফুটবল একাডেমির বিজয়ী হয়। রেফারী ছিলেন আরিফ আহমেদ,সহযোগিতায় ছিলেন শেখ সোরাফ জালালী,রিয়াজউদ্দিন ও হুমায়ূন কবীর।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন