২রা আগস্ট, ২০২১ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

শিগগিরই বাসায় ফিরবেন দিলীপ কুমার

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ , ৭ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

বিনোদন ডেস্ক : ধীরে ধীরে সুস্থ হচ্ছেন দিলীপ কুমার৷ ভারতীয় সংবাদমাধ্যমকে তাঁর স্ত্রী বলিউডের প্রখ্যাত অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, দিলীপ কুমারের দেহের প্রয়োজনীয় পরীক্ষা করা হয়েছে। সেসব রিপোর্ট এসেছে। চিকিৎসকদের কাছ থেকে তিনি জানতে পেরেছেন, দিলীপ কুমারের দেহে নিউমোনিয়ার লক্ষণ রয়েছে৷ তবে তাঁর শরীর এখন আগের চেয়ে অনেকটা সুস্থ৷ তেমন কোনো আশঙ্কা নেই৷ চিকিৎসা চলছে। আশা করা যাচ্ছে, শিগগিরই তিনি সুস্থ হয়ে বাসায় ফিরবেন।

গত বুধবার মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে দিলীপ কুমারকে ভর্তি করা হয়। তখন জানান হয়, তাঁর বুকে সংক্রমণ হয়েছে। এ কারণে তিনি শ্বাসকষ্টে ভুগছেন। ফলে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। এদিকে দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্ট থেকে জানানো হয়েছে, ‘সাহেবকে লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ বুকে সংক্রমণের কারণে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন৷ তবে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন৷ সবাই তাঁর সুস্থতার জন্য দোয়া করুন।’ পরে জানা গেছে, দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টটি পরিচালনা করেন ফৈজাল ফারুকি। বলিউডের কিংবদন্তি এই অভিনেতার শরীরের সর্বশেষ অবস্থা জানিয়ে তিনিই টুইট করেছেন।

লীলাবতী হাসপাতালে দিলীপ কুমারের চিকিৎসার দিকটি দেখছেন চিকিৎসক নিতিন গোখেলে। এর আগে গত বছরের আগস্টে কিডনির সমস্যা হওয়ায় দিলীপ কুমারকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

দিলীপ কুমার ‘দেবদাস’, ‘গঙ্গা যমুনা’, ‘ক্রান্তি’, ‘কর্মা’ ও ‘মুঘল-ই-আজম’সহ ৬৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ১৯৯৪ সালে তিনি ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কার পান। ২০১৫ সালে তাঁকে ‘পদ্মবিভূষণ’ খেতাব দেওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
« Aug   Oct »
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন