২৬শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

এমন আত্মহত্যাও হয়!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৫৭ পূর্বাহ্ণ , ৬ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবেশির সাথে ড্রেন নিয়ে বিরোধে হতাশায় খবির আহমেদ(৬৫) নামের এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে শহরের পূর্ব মেড্ডা পোদ্দার বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত নূরুল হকের ছেলে। বুধবার সকালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

খবির আহমেদের ছেলে তানভীর আহমেদ জানান, প্রতিবেশি কুদ্দুস মিয়ার সাথে বাড়ির ওপর দিয়ে যাওয়া একটি ড্রেন নিয়ে বিরোধ চলে আসছিল। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলারসহ গণ্যমান্য ব্যক্তিরা বিষয়টি আপোষ-মীমাংসা করার চেষ্টা করেন। এই বিষয়ে কয়েকদিন যাবত মানসিকভাবে খবির উদ্দিন হতাশাগ্রস্থ হয়ে পড়েন। মঙ্গলবার আমি ও মা বোনের বাড়িতে গিয়েছিলাম। রাতে ফিরে দেখতে পায় ঘরের ভেতরের সিলিং ফ্যানে খবির উদ্দিনের দেহ ঝুলে আছে। পরে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় পৌর কাউন্সিলর মোঃ আবুল বাশার বলেন, ড্রেন নিয়ে খবির আহমেদ ও কুদ্দুস মিয়ার বিরোধ আমরা মীমাংসা করতে চেষ্টা করেছি। কিন্তু তা মীমাংসা করতে পারেনি।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন