৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আওয়ামীলীগ মানেই উন্নয়ন :: মোকতাদির চৌধুরী এমপি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৩৪ পূর্বাহ্ণ , ২ সেপ্টেম্বর ২০১৮, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : তৃণমূলের জীবনমান উন্নত করাই বর্তমান সরকারের প্রধান লক্ষ্য বলে জানিয়ে ব্রাহ্মনবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার,বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, দেশের মানুষের ভাগ্য নিয়ে কেউ যাতে খেলতে না পারে সেজন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

তিনি শনিবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বাসুদেব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বাসুদেব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ড. মোঃ শামছুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন,আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাস করে,আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাই বাংলাদেশ হবে দারিদ্র্যমুক্ত, ক্ষুধামুক্ত, শিক্ষিত,সোনার বাংলাদেশ। বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছে বর্তমান সরকার। প্রতিটি গ্রামে মানুষ শহরের মতো সুবিধা পাচ্ছে।
তিনি বর্তমান সরকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান, বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান,শিক্ষার্থীদের পড়াশুনার মনোযোগ সৃস্টি করছে,বর্তমান সরকার আশ্রায়ন প্রকল্পের মাধ্যমে গৃহহারা মানুষের বসবাসের জায়গা করে দিয়েছে। ২০০৯ সালে ক্ষমতায় আসার পর সরকার বিভিন্ন ভাতা, বৃত্তি প্রদানের প্রকল্প নতুনভাবে শুরু করেছে।বাংলাদেশ আজ উন্নয়নের মহা-সড়কে।
তিনি বলেন আওয়ামীলীগ মানেই উন্নয়ন, আর বিএনপি জামাত মানে উন্নয়নকে বাধা গ্রস্ত করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা।তিনি বলেন বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় মানুষের প্রতি ভালবাসার অভাব ছিল,তাই তারা কোন উন্নয়ন কর্মকান্ড করেনি। তিনি বলেন অতিতে ব্রাহ্মনবাড়িয়ায় বিএপির একজন সাংসদ ২৫ বছর এ আসনের প্রতিনিধিত্ব করলেও ব্রাহ্মনবাড়িয়াবাসির কল্যানে কোন কাজ করেনি।তিনি  বলেন তার নিজের নামে ও তার মায়ের নামে যে শিক্ষা প্রতিষ্ঠান আছে তা আমরা বহুতল বিশিষ্ট ভবন করেছি কারন আওয়ামীলীগের কাছে কে কোন দলের তা মূখ্য নয় জনগনের উন্নয়নই আমাদের মূখ্য বিষয়।
তিনি বলেন আওয়ামীলীগ জনগনের কল্যানে কাজ করে, সামনে নির্বাচন, জনগণ যদি উন্নয়ন গুলো মনে রাখে তাহলে তারা আমাদের আবারো ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। তিনি বলেন মানুষের সেবা করাই আমাদের কাজ, মানুষের পাশে থাকাই আমাদের কাজ।’আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে একটি লোকও না খেয়ে মারা যাবে না।
মোকতাদির চৌধুরী এমপি বলেন,আমি আপনাদের ভালবাসার কাঙ্গাল, আমার জীবনের একটাই লক্ষ্য, এ ব্রাহ্মনবাড়িয়ার মানুষের জন্য কিছু করা।তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো উন্নয়নের প্রতিক নৌকায় ভোট চান
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোবাশ্বের হোসেন ভূইয়া,আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিন।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে বাসুদেব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন