৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বৃক্ষ রোপনের মাধ্যমে দেশীয় ফলের উৎপাদন বৃদ্ধি করতে হবে- মোকতাদির চৌধুরী এমপি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৪১ পূর্বাহ্ণ , ২৭ আগস্ট ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, বৃক্ষ রোপনের মাধ্যমে দেশীয় ফলের উৎপাদন বৃদ্ধি করতে হবে। বৃক্ষরোপণ করে বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে প্রতিষ্ঠা করার আহবান জানিয়ে মোকতাদির চৌধুরী আরো বলেন,  আসুন আমরা সবাই মিলে অন্তত একটি করে বনজ, ফলদ ও ভেষজ গাছের চারা রোপণ করি এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে ভূমিকা রাখি।

রোববার সকাল সাড়ে ১০টায় বিজয়নগর উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে আয়োজনে তিন দিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।মোকতাদির চৌধুরী এমপি বৃক্ষ মেলায় উপস্থিত সকলকে একটি করে গাছ কিনে নিজ নিজ বাড়িতে রোপন করার আহবান জানান ।
এবারের জাতীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা-২০১৮ এর প্রতিপাদ্য সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর-প্রাণ-প্রকৃতি সাজাই।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলী আফরোজ এর সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হাজেরা বেগম।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, উপজেলা কৃষি অফিসার মোঃ মশকর আলী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক হাজী রাসেল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক খোকন,  উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসাইন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজভী, বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তাগন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেম্বারগন, স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীগন, সাংবাদিক নেতৃবৃন্দ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন