১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

এশিয়ার বৃহত্তম ওয়াইব্রীজে ঈদের ছুটিতে উপচেপড়া ভীড়

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:০০ পূর্বাহ্ণ , ২৭ আগস্ট ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ঈদের ছুটির ফাঁকে নাগরিক ব্যস্ততার থেকে দূরে সরে প্রকৃতি ও দর্শনীয় স্থানের অনেক কাছাকছি থেকে সবুজের পরশ নিতে ও মনুমোগ্ধকর প্রাকৃতিক দৃশ্য অবলোকন করতে শত শত পর্যটকরা ভীড় জমাচ্ছেন এশিয়ার বৃহত্তম ও বাংলাদেশে প্রথম ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর-কুমিল্লার হোমনা ও মুরাদনগর,মোট তিন উপজেলার শেষ মোহনায় অবস্থিত ওয়াইব্রীজে।

বাঞ্ছারামপুর উপজেলার জেলার তিতাস-মেঘনা নদীর কোল ঘেষে গড়ে উঠা সরকারি প্রতিষ্ঠান এলজিইডি সর্ববৃহত প্রকল্পটি ১ শত ২৭ কোটি টাকা ব্যায়ে সদ্য নির্মিত ত্রিমুখী ব্রীজ (ওয়াই ব্রীজ) নানা রকম সোডিয়াম লাইটের নান্দনিক সৌন্দয্য ও ব্রীজের শৈল্পিক নির্মানকর্মের কারনে দেশের অন্যতম দর্শনীয় স্থান হিসেবে স্বীকৃতি মিলেছে পর্যটন করপোরেশন কর্তৃক। ঈদের লম্বা ছুটিতে ভ্রমণ পিপাসু দর্শনার্থীদের ভীড় ক্রমেই বেড়ে চলছে ব্রীজটির বাঞ্ছারামপুর প্রান্তে।

এ ব্রীজে রয়েছে সবুজের বিশাল আলো আধারীর রাজত্ব।ব্রীজের নীচে নৌকার সাড়ি,নদী, সবুজ অরণ্য হাতছানি দিয়ে ডাকছে পর্যটকদের। এখানে রয়েছে দৃষ্টিনন্দন বিভিন্ন এপ্রোচ রোড-যা মুরাদনগর,হোমনা ও বাঞ্ছারামপুর উপজেলায় গিয়ে মিশেছে।

ঈদের আনন্দকে ভাগাভাগি করতে বিভিন্ন বয়সী ভ্রমণ পিপাসু পর্যটকদের মিলন মেলায় পরিণত হয়েছে ওয়াইব্রীজে। বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন নিয়ে ঈদের পরদিন থেকে ত্রিমুখী ব্রীজে পর্যটকদের আনাগোনা বেড়েছে, যা চলবে আগামী এক সপ্তাহ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন