২রা ডিসেম্বর, ২০২২ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বাঞ্ছারামপুরে ঈদে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:১৫ পূর্বাহ্ণ , ২৬ আগস্ট ২০১৮, রবিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

বাঞ্ছারামপুর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া-০৬,বাঞ্ছারামপুর আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে সবচেয়ে বড় উপলক্ষ কোরবানি ঈদে নিজ এলাকায় ব্যস্ততায় দিন কাটাচ্ছেন রাজনীতিবিদরা।বাঞ্ছারামপুর নির্বাচনী এলাকায় আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি,স্বতন্ত্র্য ভাবে যারা নির্বাচন করবেন এমন মনোনয়ন প্রত্যাশীরা এলাকায় রয়েছেন বিভিন্ন গ্রামের জনসান্নিধ্যে। নতুন করে ভোটারদের সঙ্গে নিজেদের সম্পর্ক ঝালাই করে নিয়েছেন অনেকেই।

কোরবানির এই বিশাল আয়োজনকে টার্গেট করে ঈদ জামাতের পর হতে দিনরাত বাঞ্ছারামপুরের প্রত্যন্ত অঞ্চলে ছুটে যাচ্ছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক,সমবায় ব্যাংকের চেয়ারম্যান,বাফুফে’র সিনিয়র সহসভাপতি নৌকা প্রতীকের সম্ভ্যাব্য প্রার্থী মহিউদ্দিন আহমেদ মহি।অপর দিকে পিছিয়ে নেই বিএনপির প্রার্থীও।বিএনপি কেন্দ্রীয় নেতা কৃষিবিদ মেহেদী হাসান পলাশ তরুন ও নতুন ভোটারদের নিয়ে করছেন মিটিং। উপলক্ষ ধর্মীয়, কিন্তু লক্ষ্যে মিশে আছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন।এলাকাবাসীর ধারনা,আগামী নির্বাচন মহি বনাম পলাশের (নৌকা-ধানের শীষ) মধ্যে হতে পারে।এছাড়াও পাইপ লাইনে আছেন বর্তমান এমপি ক্যা.তাজুল ইসলাম,সাইদ আহমেদ বাবু,রফিক শিকদার,এম এ খালেক প্রমুখ।এরাও যে যার মতো কর্মীদের নির্বাচনী ফুয়েল দিচ্ছেন।

নেতাকর্মী ও এলাকাবাসীকে আপ্যায়নের পাশাপাশি নির্বাচনের ওয়ার্মআপটাও কোরবানি ঈদে করে নিচ্ছেন রাজনীতিবিদরা। এদের কারো কারো পশু কোরবানির সংখ্যা একাধিক।

ঈদের ছুটিতে সব ভোটাররা সাধারণত নিজ নিজ এলাকায় থাকেন, এই সুযোগে সবার সঙ্গে যোগাযোগ, কুশল ও শুভেচ্ছা বিনিময়ের কাজটা সেরে রাখছেন তারা। সরগরম তৃণমূলের রাজনীতিও। স্থানীয় জনগণ ও নেতাকর্মীদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে নিজ এলাকায় ছিলেন অধিকাংশ আওয়ামী লীগ নেতারা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন