২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সংঘর্ষ: সরাইলে ইউপি মেম্বারসহ ৭০০ জনের বিরুদ্ধে মামলা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:২৫ পূর্বাহ্ণ , ২৫ আগস্ট ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

সরাইল প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই মেম্বারের লোকজনদের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ৮৭ জনের নাম উল্লেখ করে মোট ৭০০ জনকে আসামী করে এই মামলা করা হয়।

এরমধ্যে সংঘর্ষের হোতা হিসেবে বর্তমান ও সাবেক এই দুই ইউপি সদস্যকে আসামী করা হয়েছে। শনিবার রাতভর অভিযানে বর্তমান ইউপি সদস্য শাহ আলমসহ আট জন নারী ও পাঁচ জন পুরুষকে আটক করেছে পুলিশ। আটককৃতদের দুপুরে আদালতে পাঠানো হয়।

বৃহস্পতিবার দুপুরে সরাইল উপজেলার সদর ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য শাহ আলম ও সাবেক ইউপি সদস্য রকেট মেম্বারের বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘন্টাব্যাপী এই সংঘর্ষ চলে। এতে পুলিশসহ উভয় পক্ষের প্রায় ৪০ জন আহত হন। সরাইল থানা ও রিজার্ভ পুলিশ এসে ৮০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মুনিরুজ্জামান ফকির জানান, জনগণের জানমাল নিরাপত্তায় পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। পুলিশের কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও জননিরাপত্তায় বিঘ্নসহ বিভিন্ন কারণে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পর্যায়ক্রমে সব আসামীকে আটক করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন