২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আখাউড়ায় সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করলেন হাজারী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ , ২৫ আগস্ট ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

আখাউড়া প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে আখাউড়া-কসবা (ব্রাহ্মণবাড়িয়া-৪) আসনের বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রিয় কৃষক দল নেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সহসভাপতি নাছির উদ্দিন হাজারী আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। শুক্রবার দুপুরে পৌরশহরের প্রেসক্লাব কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করেছেন। এসময় কর্মরত বিভিন্ন জাতীয় ও অনলাইন পত্রিকার সাংবাদিকদের সঙ্গে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মতবিনিময় করেছেন আখাউড়া-কসবা আসনের বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রিয় নেতা নাছির উদ্দিন হাজারী।

এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা বিএনপি যুগ্ন সাধারণ সম্পাদক আবুল ফারুক বকুল, জেলা যুবদল নেতা উজ্জল ইসলাম, লুৎফুর আমিন ভ‚ঁইয়া, হুমায়ুন খান, শেখ সারোয়ার আলম, মেহদী হাসান দুলাল প্রমুখ।

প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন মিশু’র সভাপতিত্বে এ সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে সফিকুল ইসলাম খান, সাদ্দাম হোসাইন. শেখ মনির হোসেন নিজাম, মো. জুয়েল মিয়া, ইয়াছিন আরাফাত আশিক, মো. সোহাগ সিজান, ইসমাঈল হোসেন, মো. ইউসুফ মিয়া, ডালিম পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা নিজের জীবন বাজি রেখে সত্য ও বস্তনিষ্ঠ সাংবাদ তুলে ধরার জন্য আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের ভ‚য়সী প্রশংসা করেন নাছির উদ্দিন হাজারী। এসময় তিনি প্রেসক্লাব সাংবাদিকদের জন্য একটি কম্পিউটার উপহার দেন। নাছির উদ্দিন হাজারী বলেন, ভবিষ্যতে সুযোগ পেলে দেশ ও সমাজ উন্নয়নের পাশাপাশি এ প্রেসক্লাবের উন্নয়নে তিনি ভুমিকা রাখবেন।

সংক্ষিপ্ত বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু বলেন, সাংবাদিকদের মনে রাখতে হবে আমরা একটি পরিবার। পরিবারের সদস্যরা যেমন একে অন্যের জন্য নিবেদিত, তেমনি একজন সাংবাদিকের আরেক জনের প্রতি নিবেদিত থাকতে হবে। শুধু তাই নয়, আপনার বাড়ীর পাশে ময়লা আবর্জনা জমলে যেমন পরিস্কার করার দায়িত্ব আপনার, তেমনি অপসাংবাদিকতা রোধ করার দায়িত্ব প্রেসক্লাবের। অপসাংবাদিকতার বিরুদ্ধে আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা অবদান রেখে চলেছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকুক এই কামনা করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন