৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়ায় ত্যাগের মহিমায় ঈদ-উল- আযহা উদযাপিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:০০ পূর্বাহ্ণ , ২৩ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ সারা দেশের মত ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ-উল- আযহা-২০১৮ উদযাপিত হয়। দিবসটি উদযাপন উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

২২ আগস্ট বুধবার সকাল ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রধান ঈদ জামাত কাজীপাড়া জেলা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।

জেলা ঈদগাহ মাঠে পবিত্র ঈদ উল-আযহার প্রধান জামাতে নামাজ আদায় করেন ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক ও জেলা ঈদগাহ মাঠ পরিচালনা কমিটির সভাপতি রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার আনোয়ার হোসেন খান পিপিএম বিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, আলেম ওলামাগণ, বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও সাংবাদিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানগন।পরে দেশ জাতি ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এদিকে, জেলা ঈদগাহ্ মাঠ ছাড়াও জেলা সদর হাসপাতাল প্রাঙ্গণ, ট্যাঙ্কেরপাড় ঈদগাহ্ মাঠ, ভাদুঘর শাহী ঈদগাহ্ মাঠ, শালগাঁও-কালিসীমা ঈদগাহ্ মাঠ, শেরপুর ঈদগাহ্ মাঠসহ শহরের বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়া জেলার সবকটি উজজেলার ঈদগাহ্ মাঠগুলোতেও ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি উপলক্ষে বিভিন্ন হাসপাতাল, জেলখানা, শিশু সদনে বিশেষ খাবার পরিবেশন করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন