৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বঙ্গবন্ধুর হত্যার পলাতক আসামীদের আনার চেষ্টা চলছে…. আইনমন্ত্রী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ , ১৫ আগস্ট ২০১৮, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

মোবারক হোসেন চৌধুরী নাছির, কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষেদ চত্বরে স্থানীয় প্রশাসনের উদ্যোগে আয়োজিত  দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক ক্ষতিগ্রস্তদের ঢিউটি ও গৃহ নির্মাণে নগত অর্থর চেক বিতন,মাছের পোনা অপমুক্ত এবং মহিলা কলেজে ৬তলা ভবন নির্মাণ পথসভায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি বক্তব্য রাখেন।
১৪ আগস্ট মঙ্গলবার দুপুরে কসবা মহিলা ডিগ্রী কলেজে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, বঙ্গবন্ধুর খুনীদের দেশে কবে ফিরিয়ে আনা হবে সেটা নিয়ে সবার কৌতুহল। পোষা পাখি উড়ে যাওয়ার পর সেই পাখিকে যদি ফেরানো কষ্ট হয় তাহলে বঙ্গবন্ধুর খুনীদের ফেরানো কত কষ্টকর আপনারা বুঝেন। তবে আমেরিকায় থাকা রাশেদ চৌধুরীকে ফেরানোর ব্যাপারে আমেরিকা সরকারের সাথে আলোচনা ফলপ্রসু হয়েছে। তিনি বলেন, আগামীতে ক্ষমতায় এলে রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনা হবে। আর কানাডায় থানা নূর চৌধুরীকেও দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। তবে কানাডায় আইন আছে- যদি কোনো দেশে অন্যায়ের জন্য মৃত্যুদন্ড সাজা থাকে তাহলে তাকে সে দেশে পাঠানো হয় না। তারা শাস্তি হিসেবে মৃত্যুদন্ড মানে না। জিয়াউর রহমানের সমালোচনা করে মন্ত্রী বলেন, জিয়াউর রহমান ৬বছর ক্ষমতায় ছিলেন। তিনি খুনী মোস্তাককে ফুটবলের মতো লাথি দিয়ে মসনদে বসেছিলেন। বঙ্গবন্ধুর খুনীদের তিনি বিদেশে চাকরি দিয়েছিলেন। পরে তাকেও গুলিতে ঝাঁঝরা হতে হয়েছে। বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বাংলাদেশ উন্নত হোক বিএনপি চায় না। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেল করেছেন সেটা বিএনপি চায় না। তারা চায় বাংলাদেশে পাকিস্তান হোক। কলেজের ছাত্রীদের দাবীতে আইনমন্ত্রী একটি ৬তলা নতুন ভবন নির্মাণের আশ্বাস প্রদান করেন।
পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম,কসবা পৌর মেয়র মো:এমরান নউদ্দিন জুয়েল,আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, মন্ত্রীর এপিএস রাশেদুল কাউসার জীবন,রুহুল আমিন ভূইয়া বকুল,কাজী আজহারুল ইসলা,অধ্যক্ষ তসলিম মিয়া,মৎস্য কর্মকর্তা দেওয়ান মো:নজরুল ইসলাম, কসবা পৌর কাউন্সিলর আবু জাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।
১১টি জলাশয়ে ৩শত ৩৪ কেজি রেণু পোনা অপমুক্ত করা এবং ২৩০বান্ডেল ঢেউটিন ও ৩হাজার টাকার করে ৮৬টি পরিবার ও ১৩টি প্রতিষ্ঠানকে মোট ৬লাখ টাকার চেক প্রদান করেন আইনমন্ত্রী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন