৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

মুভি বাংলা টিভিতে নাসিরনগর উপজেলা সংবাদদাতা হিসেবে নিয়োগ পেলেন আকতার হোসেন ভুইয়া

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ , ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নাসিরনগর প্রতিনিধি : বাংলাদেশের অন্যতম বিনোদনমূলক জনপ্রিয় স্যাটেলাইট বেসরকারি টেলিভিশন চ্যানেল“(Movie Bangla Tv)মুভি বাংলা টিভিতে” নাসিরনগর উপজেলা সংবাদদাতা হিসেবে নিয়োগ পেয়েছেন আকতার হোসেন ভুইয়া। গত রবিবার মুভি বাংলা টেলিভিশনের ঢাকা মিরপুর(কল্যানপুর)প্রধান কার্যালয়ে সাক্ষাৎকারের পর জেলা ও উপজেলা সংবাদদাতাদের প্রশিক্ষণ কর্মশালা শেষে চ্যানেলের পরিচালক জনাব মাশাফি রাফি চ্যানেলের লোগো চিহিৃত বোম ও পরিচয়পত্রটি আকতার হোসেন ভুইয়া‘র কাছে হস্তান্তর করেন।

১৯৯২ সালে সাংবাদিক আকতার হোসেন ভুইয়া মুক্তিযুদ্ধের স্বপক্ষের জাতীয় দৈনিক“আজকের কাগজ”এ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মজীবন শুরু করেন। বর্তমানে নাসিরনগর প্রেসক্লাবের সহ-সভাপতি,দৈনিক ইত্তেফাক’ও ‘The Asian Age ’এর উপজেলা সংবাদদাতা এবং “দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’র বিশেষ সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন।
উল্লেখ্য,আকতার হোসেন ভুইয়া নাসিরনগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড এর ভাইস চেয়ারম্যান(সহ-সভাপতি),উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি সম্পাদক ছাড়াও মসজিদ-মাদ্রাসা,শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড জনবীমার জেলা-কো-অর্ডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন।

এখন থেকে “(Movie Bangla Tv)মুভি বাংলা টিভিতে”রিপোর্ট সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য ০১৭১৩৬৩১১৮৭ নাম্বারে যোগাযোগ করার জন্য সকল শুভানুধ্যায়িদেরকে অনুরোধ করেছেন। সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি । মেইল করতে পারেন এ ঠিকানায় aktherjournalist@gmail.com

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন