৭ই অক্টোবর, ২০২২ ইং | ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

দেশে বিদেশে ষড়যন্ত্র করছে বিএনপি: কাদের

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ , ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি তাদের সাম্প্রদায়িক দোসরদের নিয়ে দেশে বিদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।’

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‌‘জনগণকে খুশি রাখবেন, জনগণের সাথে ভালো ব্যবহার করবেন, যারা ভুল করেছেন তারা সংশোধন হয়ে যান। অন্যথায় অপকর্মে জড়িতদের সাথে আমি সম্পর্ক রাখব না। আমি জানি কারা এখানে কি করছে, সবাই এক থাকুক এবং ঐক্যবদ্ধ হোন। ষড়যন্ত্র মোকাবেলা করতে হলে ঐক্যের বিকল্প নেই।’

মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, ‌‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন দুঃস্বপ্ন দেখছে’। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আমি বলতে চাই সরকার পরিবর্তনের একটা উপায় নির্বাচন। বিরোধী দলের সঙ্গে নির্বাচন কমিশন আলোচনা করবে। সরকারের সঙ্গে সংলাপের প্রয়োজন নেই। সংলাপ যদি তারা চাইতো তাহলে বেগম খালেদা জিয়ার বাসায় তার সন্তানের মৃত্যুতে শোক জানানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাওয়ার পর মওদুদ আহমদ ও বিএনপির নেতারা দরজা বন্ধ করে দিতেন না। আমাদের বিশ্বাস জনগণ আমাদের পাশে আছে। ছাত্র-ছাত্রীদের নিরাপদ সড়ক আন্দোলনে সেখানেও তাদের উদ্দেশ্য সফল হয়নি। তাদের ইস্যু হচ্ছে বিদেশিদের কাছে নালিশ করা।

এরপর তিনি ৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত বসুরহাট পৌর স্বপ্নপুরী মার্কেট উদ্বোধন করেন এবং তার বাড়িতে পিতা মাতার কবর জিয়ারত করেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন