৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

বন্ধুদের মাঝে ৬০ লাখ রুপি বিলি!

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:২২ পূর্বাহ্ণ , ১৩ আগস্ট ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

অনলাইন ডেস্ক : বাড়ির আলমারিতে গচ্ছিত ছিল ৬০ লাখ রুপি। পরিবাবের সবার অগোচরে আলমারি থেকে সেই মোটা অংকের অর্থ নিজের করে নেন এক কিশোর। পরে তা বন্ধুদের মাঝে বিলি করলেন ভারতের মধ্যপ্রদেশের জাবালপুরের ওই  কিশোর।

গেল বন্ধুদিবসে নিজেকে জাহির করানোর উদ্দেশ্যেই নাকি সে এমন কাণ্ড করে। এমনকী প্রেমিকাকে একটি সোনার আংটিও উপহার দিয়েছে সে। দশমশ্রেণী পড়ুয়া ছেলের এহেন কীর্তি দেখে হতবাক তার বাবা।

জি-নিউজ জানায়, ঘটনা প্রকাশ্যে আসে কিশোরের বাবা ব্যাংকে রুপি জমা দিতে যাওয়ার সময়। তিনি আলমারি খুলে দেখেন প্রায় সব অর্থ উধাও। চুরি হয়েছে ভেবে পুলিশকে জানান তিনি। পরে পুলিশের তদন্তে বেরিয়ে আসে আসল ঘটনা।

পুলিশ জানিয়েছে, ওই কিশোরের বাবা নির্মাণ ব্যবসায়ী। সম্প্রতি একটি বাড়ি বিক্রি করে ৬০ লাখ রুপি বাড়ির আলমারিতে রাখেন। ক’দিন পর সেই টাকা ব্যাংকে জমা দেওয়ার জন্য আলমারি খুলে দেখেন সেখানে রয়েছে মাত্র ১৪ লাখ রুপি। বাকি ৪৬ লাখ রুপি চুরি গেছে ভেবে পুলিশে অভিযোগ করেন তিনি।

তদন্তে নেমে বাড়ির কাজের লোকদের জিজ্ঞাসা শুরু করে পুলিশ। এরই মধ্যে অভিযোগকারীর ছেলের আচরণে সন্দেহ হয় তদন্তকারীদের। দশম শ্রেণির ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তাতেই বেরিয়ে আসে আসল ঘটনা।

জিজ্ঞাসাবাদে ওই কিশোর জানায়, বন্ধুদের কাছে নিজের ক্ষমতা জাহির করতে আলমারি থেকে রুপি নিয়ে বিলি করে দিয়েছে সে। ফ্রেইন্ডশিপ ডে উপলক্ষে ৪৬ লাখ রুপি বন্ধুদের উপহার দিয়েছে সে। প্রেমিকাকে দিয়েছে স্বর্ণের আংটি।

পরে কিশোরের দেওয়া তথ্য অনুসারে তার বন্ধুদের কাছ থেকে রুপি ফেরত নেওয়া শুরু করে পুলিশ। তবে এ ঘটনায় ওই কিশোরের বিরুদ্ধে মামলা করেনি পুলিশ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন