২রা ডিসেম্বর, ২০২২ ইং | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আশুগঞ্জের প্রবীন শিক্ষক জিল্লুর রহমান স্যারের ইন্তেকাল॥

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:২৯ পূর্বাহ্ণ , ৮ আগস্ট ২০১৮, বুধবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রতিবেদক॥  চলেগেলেন আশুগঞ্জের প্রবীন শিক্ষক জিল্লুর রহমান স্যার। তিনি সোমবার রাত ১১টায় বাধ্যর্কজনিত রোগে আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি স্ত্র, দুই ছেলে ও দুই মেয়েসহ অংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৭০বছর।

মঙ্গলবার বাদ যোহর আশুগঞ্জ হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ে প্রথম জানাযা ও বাদ আছর নিজ বাড়ি সরাইল উপজেলা বিটঘর গ্রামের দ্বিতীয় জানাযা শেষে উনাকে বিটঘর কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তিনি প্রথমে আশুগঞ্জ শহরের প্রাচীন বিদ্যাপিঠ হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও পরবর্তীতে রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে অবসরে যান। দীর্ঘদিন শিক্ষকতা জীবনে তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন এবং মানুষ গড়ার কারিগর হিসেবে সু প্রতিষ্ঠিত ছিলেন। বর্তমানে উনার ছাত্র সরকারের উচ্চ পর্যায়ের রয়েছে।

আশুগঞ্জ ও সরাইলে অনুষ্ঠিত জানাজায় উনার শিক্ষার্থীবৃন্দ ও স্থানীয় সামাজিক বিশিষ্ট ব্যাক্তিবর্গ অংশ নেন। উনার মৃত্যুতে আগামী শুক্রবার ১০ আগষ্ট বাদ জুমআ জামে মসজিদের মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে প্রাক্তণ শিক্ষার্থীরা। জিল্লুর রহমান স্যারের মৃত্যুতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মঈন উদ্দিন মঈন গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন