১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আশুগঞ্জে ইউপি আওয়ামীলীগ কার্যলয়ে ককটেল হামলা॥ কার্যালয় ভাংচুর॥ ৩ জন আহত॥

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ , ৭ আগস্ট ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

নিজস্ব প্রদিবেদক॥  ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জের শরিফপুর ইউনিয়ন আওয়ামীলীগের দৃবৃত্তদের ককটেল হামলার ঘটনা ঘটেছে। হামলায় অন্তত ৩ আওয়ামীলীগ কর্মী আহত হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় হামলাকারীরা কার্যলয়ে ভাংচুরও চালায়। এ ঘটনায় দুটি অবিস্ফোরিত দুটি ককটেল উদ্ধার করা হয়েছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে।
শরিফপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি শরিফ হোসেন জানান, রাত ১০টায় শরিফপুর গ্রামের মোতালিব মার্কেটের দলীয় কার্যালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা শেষে আমি বাড়িতে চলে যায়। চলে গেলেও দলীয় কার্যালয়ে বেশ কিছু দলীয় নেতা-কমীরা বসা ছিল। হঠাৎ রাত সাড়ে ১০টার দিকে সিএনজি অটোরিক্সা দিয়ে বেশ কয়েকজন লোক দলীয় কার্যালয়ে সামনে এসে বেশ কয়েকটি ককটেলর বিস্ফোরণ ঘটায় এবং দলীয় কার্যলয় ভাংচুর করে। এ ছাড়া প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর করে দ্রুত পালিয়ে যায়। এসময় ককটেল হামলায় আওয়ামীলীগের কর্মী গোলাপ মিয়া, বসির উদ্দি বসু ও রমজান মিয়া আহত হয়। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আমার মনে হচ্ছে বিএনপি-জামায়াতের লোকজন ১৫ আগষ্টে অনুষ্ঠানকে বানচাল করতে এ হামলা ঘটিয়েছে। তিনি বলেন, বেশকয়েকদিন আগে আমার ব্যাক্তিগত অফিসে যুবদলের লোকজন হামলা চালিয়ে আমাকে আহত ও কার্যালয়ে ভাংচুর চালিয়েছিল।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, ঘটনার খবর শুনে ঘটনাস্থলে তদন্ত করেছি। এ বিষয়ে আইনআনুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে বিষয়টি পূর্ব বিরোধ কি না খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন