২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

কসবায় দলিলে স্বাক্ষী দেয়ার কথা বলে এক ব্যক্তির সম্পত্তি রেজিষ্ট্রি করে নিয়েছে প্রতারকচক্র

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ , ৬ আগস্ট ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

কসবা প্রতিনিধি : কসবায় স্বাক্ষী দেয়ার কথা বলে প্রতারনামূলক ভাবে এক ব্যক্তির ভূমি রেজিষ্ট্রি করে নেয়ার অভিযোগ উঠেছে। এই প্রতারণা প্রতিবাদে কসবা থানার সামনে আজ রোববার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়। এই ঘটনা পুরো কসবা উপজেলায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

খোজ নিয়ে জানাগেছে, কসবা পৌরসভা এলাকার আড়াইবাড়ী গ্রামের গোলাম জিলানীর পুত্র মোসলেম মিয়াকে একটি দলিলে স্বাক্ষীর স্বাক্ষর দেয়ার কথা বলে কসবা সাব রেজিষ্ট্রি অফিসে নিয়া যায় আরমান ও শাহীন নামে দুইজন প্রতারক। পরে স্বাক্ষীর ঘরে স্বাক্ষর না নিয়ে দাতার ঘরে স্বাক্ষর নিয়ে সংশ্লিষ্টদের যোগসাজশে আরমান ও শাহীন মিয়া প্রতারণামূলক ভাবে মোসলেম মিয়ার নিজস্ব সম্পত্তির মধ্যে ৮ শতক বাড়ি ভূমির দলিল রেজিষ্ট্রি করে নিয়ে যায়। গত ১২ জুলাই এই প্রতারনার ঘটনা ঘটার পর গত ৩১শে জুলাই কসবা থানায় এ নিয়ে অভিযোগ দায়ের করে মোসলেম মিয়া।

এদিকে প্রতারণামূলক ভাবে সম্পত্তি হাতিয়ে নেয়ার প্রতিবাদে এদিনই মোসলেম উদ্দিনের লোকজন থানার সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।

এ ব্যাপারে মোসলেম উদ্দিনের কন্যা মুক্তা বেগম প্রতারকদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে আইনমন্ত্রীর দৃষ্ট আকর্ষণ করেন।

এ ব্যপারে অভিযুক্ত আরমান জানান মোসলেম মিয়া স্বেচ্ছায় তাকে দানপত্র দলিলের মাধ্যমে ভূমি রেজিষ্ট্রি করে দিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন