৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে ৫ বছরের শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ , ১৩ জুলাই ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

Turn off for: Bangla
 ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ উপজেলার তালশহরে রোহান নামের ৫ বছরের এক শিশুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে বাড়ির পার্শ্ববর্তী একটি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু তালশহর গ্রামের শিমুল মিয়া ও আলেয়া আক্তার দম্পতীর বড় ছেলে। এ ঘটনায় জড়িত থাকার দায়ে একই গ্রামের বাসিন্দা ইউসুফ মিয়া (২২) কে আটক করেছে পুলিশ। জানাযায়, মঙ্গলবার সকালে বাড়ির পাশে খেলা করছিল শিশু রোহান। খেলার মাঝখানেই ইউসুফ মিয়া শিশু রোহানকে ফুসলিয়ে বাড়ির পাশে জমির মধ্যে নিয়ে গিয়ে হত্যা করে লাশ জমির মধ্যে ফেলে রেখে চলে যায়। এদিকে শিশু রোহানকে পরিবারের সদস্যরা বাড়ির আশেপাশে না পেয়ে কান্নাকাটি শুরু করলে স্থানীয় কয়েকজন লোক বলতে থাকে ইউসুফ মিয়ার সাথে ছিল রোহান। তারপর রোহানের পরিবারের সদস্যরা ইউসুফকে জিজ্ঞাসাবাদ করলে ইউসুফ জানায় সে রোহানকে মেরে লাশ জমিতে ফেলে রেখে এসেছে। পরে বিকেলে বাড়ির পাশের জমি থেকে শিশু রোহানের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইউসুফ মিয়াকে আটক করা হয়েছে। সে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে।
এদিকে, একমাত্র ছেলের মৃত্যুতে বার বার কান্নায় র্মুছায় যাচ্ছে রোহানের মা আলেয়া আক্তার। সে সাথে পুরো এলাকাজুড়ে বইছে শোকের মাতম।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আরও পড়ুন