২৭শে জানুয়ারি, ২০২৩ ইং | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আর্জেন্টিনার লিওনেল মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো ব্রাজিলের নেইমার চিন্তায় আছেন হলুদ কার্ড নিয়ে

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:০৯ পূর্বাহ্ণ , ৩০ জুন ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

আর্জেন্টিনার লিওনেল মেসি, পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ব্রাজিলের সুপারস্টার নেইমার চিন্তায় আছেন হলুদ কার্ড নিয়ে। গ্রুপ পর্বে তিনজনই একটি করে হলুদ কার্ড দেখেছেন।

শেষ ষোলোয় ম্যাচ জেতার পাশাপাশি ফের হলুদ কার্ড দেখলে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না এই তিনজনের কেউ। গ্রুপ পর্বে নাইজেরিয়ার বিপক্ষে শেষ ম্যাচে হলুদ কার্ড দেখেছেন লিও মেসি। প্রি কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিপক্ষে আবারও যদি হলুদ কার্ড দেখেন, তবেই বিপদ! যদি ফ্রান্সকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে আর্জেন্টিনা, সেক্ষেত্রে দলের নিউক্লিয়াস মেসিকে ছাড়াই মাঠে নামতে হবে তাদের। তাই গ্রিজম্যানদের বিপক্ষে মাঠে নামার আগে বেশ চিন্তায় আর্জেন্টিনা শিবির।

মেসির মতোই একই পরিস্থিতি রোনালদোরও। গ্রুপের শেষ ম্যাচে ইরানের বিপক্ষে হলুদ কার্ড দেখেছেন পর্তুগিজ সুপারস্টার। প্রি-কোয়ার্টার ফাইনালে লুইস সুয়ারেসের উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে পর্তুগাল। এই ম্যাচ জিতলে এবং রোনালদো হলুদ কার্ড দেখলে, আর্জেন্টিনার মতো একই সমস্যায় পড়বে পর্তুগালও। সিআর সেভেনকে ছাড়াই কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামতে হবে।

অন্যদিকে হলুদ কার্ডের শংকায় আছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমারও। গ্রুপ পর্বে কোস্টারিকার বিপক্ষে হলুদ কার্ড দেখে বসে আছেন ব্রাজিল সুপারস্টার। শেষ ষোলোর লড়াইয়ে মেক্সিকোর বিপক্ষে হলুদ কার্ড দেখলেই কিন্তু একই অবস্থা হবে তারও। মেক্সিকোকে হারিয়ে ব্রাজিল কোয়ার্টার ফাইনালে পৌঁছল আর নেইমার হলুদ কার্ড দেখলে শেষ আটের লড়াইয়ে ওয়ান্ডার কিডকে পাবেন না তিতে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
আরও পড়ুন