২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

লেবাননে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৫২ পূর্বাহ্ণ , ২৫ জুন ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

লেবানন থেকে জহির রায়হান: লেবাননে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার (২৩ জুন) সন্ধ্যা ৭টায় বৈরতের হামরা এলাকার মাতাম সিনি রেস্তোরাঁয় লেবানন কেন্দ্রীয় আওয়ামী লীগের উদ্যোগে দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য আয়োজন করেন। আয়োজনের মধ্যে ছিল আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেক কাটা।

সংগঠনের সভাপতি বাবুল মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু এবং যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর ইসলামের যৌথ সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবাননে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার।

 

এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা আশফাক তালুকদার, প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার প্রধান, ইসমাইল চৌধুরী আকরাম, আতিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সুফিয়া আক্তার বেবি, সহ-সভাপতি রুবেল আহমেদ, বাবুল মিয়া, জামাল মিয়া, রাশেদ মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মিলন সরকার, দপ্তর সম্পাদক শাহীন মির্জা, প্রচার সম্পাদক মহসীন মৃধা, সহ মহিলা সম্পাদিকা রিনা আক্তার, আসমা আক্তার, রিমা, হাজমিয়া শাখার সভাপতি রুহুল আমিন, জাকির মিয়া, শ্রমিকলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দগণ।

সভায় বক্তারা বলেন, আওয়ামী সরকার জনবান্ধব সরকার, বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আমরা বার বার নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো।

মান্যবর রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার বলেন, বঙ্গবন্ধু ছোটবেলা থেকেই দেশ ও দেশের মানুষকে ভালবাসতেন। ১৯৪৯ সালের পর থেকে ৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন পর্যন্ত যতগুলো আন্দোলন সংগ্রাম হয়েছে প্রত্যেকটা আন্দোলন সংগ্রাম-ই হয়েছিল বাংলাদেশ আওয়ামীলীগ এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে। বঙ্গবন্ধু ছিলেন একজন আদর্শবান নেতা।

পরে দেশ ও জাতির উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মতিউর রহমান। সবশেষে কেক কাটার মধ্য দিয়ে সংগঠনটির ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
আরও পড়ুন