১লা অক্টোবর, ২০২২ ইং | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে প্রবাসীদের জন্য রাষ্ট্রদূতের ঈদ রিসেপশন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ , ১৯ জুন ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

লেবানন থেকে জহির রায়হান: লেবাননে বাংলাদেশ সরকারের নিযুক্ত প্রবাসী বান্ধব মান্যবর রাষ্ট্রদূত আবদূল মোতালেব সরকারের সরকারী বাসভবনে গত শুক্রবার (১৫ জুন) স্হানীয় সময় সন্ধ্যা ৮ টায় এক ঈদ রিসেপসনের আয়োজন করেন।

এতে উপস্থিত ছিলেন দূতালয় প্রধান কাউন্সেলর সায়েম আহমেদ, দূতাবাসের কর্মকর্তা, কর্মচারীবৃন্দের পরিবারবর্গ। এছাড়াও বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রবাসী সাংবাদিকরা এবং কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার ও তার সহধর্মিনী সাদিয়া ফেরদৌস সরকার দাঁড়িয়ে অতিথিবৃন্দদের স্বাগত জানান এবং সকলের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

আগত অতিথিদের উদ্দেশ্যে রাষ্ট্রদূত বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর এল খুশির ঈদ। পরিবার পরিজনহীন প্রবাসে ঈদ উদযাপনটা খুবই কষ্টের এবং অনেকেই শুন্যতায় ভোগেন। আর এই শুন্যতাকে কাটিয়ে উঠতেই প্রবাসীদের জন্য আমার এই ছোট্ট আয়োজন। 

তিনি আরও বলেন,অনেক দিন পরে হলেও এই ঈদের দিনে সবাইকে একসাথে পেয়ে আমি আনন্দিত। আগামী কোরবানী ঈদে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে বড় ধরনের একটা ঈদের জামাতের আয়োজন করতে সার্বিক সহযোগীতা করার জন্য কমিনিউটি নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতাদের আহবান করেন।

পরে আগত অতিথিদের  নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2018
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  
আরও পড়ুন