২৮শে নভেম্বর, ২০২২ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেবাননে বিএনপি যুবদলের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ , ২৭ মে ২০১৮, রবিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

লেবানন থেকে জহির রায়হান: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় যুবদলের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২৬ মে) বৈরুতের সাবরা বাজারস্থ একটি কফি শপে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় যুবদলের সভাপতি গাজী রফিকের সভাপতিত্বে ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান টিপু’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য রুহুল আমীন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ আলম হোসেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন কেন্দ্রীয় বিএনপির সভাপতি মফিজুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক জাকির হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মজুমদার, সহ-সভাপতি আমিনুল ইসলাম আইমান, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, সহ-সাধারণ সম্পাদক ওয়াসীম আকরাম, সহ-যোগাযোগ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন লেবানন কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য এবং লেবানন যুবদলের প্রতিষ্ঠাতা মোঃ মানিক মোল্লা, উপদেষ্টা মন্ডলীর সদস্য কাউসার আলম, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি সাদেক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিক মৃধা প্রমুখ।

উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া মানে বাংলাদেশ। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের মা, আমাদের সব নেতাকর্মীদের মা, মাকে কারাগারে বন্দি করে রেখে বর্তমান সরকার প্রতিহিংসামূলক রাজনীতির পরিচয় দিচ্ছে। একজন সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে কারাগারে বন্দি করে রাখা কোনোভাবেই আমরা মেনে নিতে পারি না।

বক্তারা আরো বলেন, যার যার অবস্থান থেকে শান্তিপূর্ণভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে জোরদার করুন, সেই সঙ্গে অসুস্থ কারাবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও রোগমুক্তি কামনায় এবং সকল বিএনপির নেতৃবৃন্দের দীর্ঘায়ূ কামনা করে পবিত্র কোরআন তিলাওয়াত ও দোয়া পরিচালনা করেন যুবদল নেতা কুদ্দুস সালাম।

উক্ত অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগীতা করেছেন লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোবারক হোসেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন