২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

‘ছেঁড়া জামা’ পড়ায় সমালোচনার মুখে প্রিয়াঙ্কা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ , ৫ মে ২০১৮, শনিবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় ও ক্ষমতাধর নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। চমকপ্রদ অভিনয় থেকে শুরু তেরে ব্যক্তিজীবনের বহু অনাকাঙ্ক্ষিত ঘটনা দিয়ে খবরের শিরোনাম হয়েছেন এই তারকা। তাই এবারো হয়নি তার ব্যতিক্রম।

এবার পোশাক নিয়ে ফের অনলাইনে সমালোচনার মুখে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার আলোচনার বিষয় তার ‘ছেঁড়া জামা’। প্রিয়াঙ্কার ছেঁড়া জামা নিয়ে চলছে নিন্দুকদের করা সমালোচনা।ওই ছবি যখন নায়িকার সোশ্যাল মিডিয়ায় আসে, তখন একের পর এক সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

 নীল রঙের যে পোশাক প্রিয়াঙ্কা পরেছ্নে, তাকে কেউ ‘ব্যাটম্যান আই’ আবার কেউ ‘সেলাই করতে পাঠানো হোক’, আবার কেউ ‘প্রিয়াঙ্কার পকেট কেউ কেটে নিয়েছে’ বলে মন্তব্য শুরু করেন। জি নিউজ জানায়, নিউইয়র্কের ডিজাইনার ডিওন লিসের নকশা করা পোশাক পরে যখন ক্যামেরার সামনে এলেন প্রিয়াঙ্কা, তখন পাপারাৎজি তাকে ঘিরে ধরে।তবে একের পর এক সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্লিন সফরের সময় তার সঙ্গে দেখা করে সমালোচনার মুখে পড়েন প্রিয়াঙ্কা। প্রধানমন্ত্রীর সামনে প্রিয়াঙ্কা কেন হাঁটুর উপরে থাকা পোশাক পরে হাজির হন, তা নিয়ে শুরু হয় জোর সমালোচনা। ওই ঘটনার পর শেষ পর্যন্ত মাঠে নামতে বাধ্য হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হবে, সে কথা জানতেন না প্রিয়াঙ্কা। আর তাই সিনেমার প্রমোশনে বেরোনোর আগে একই পোশাক পরে চটপট মোদীর সঙ্গে দেখা করতে যান প্রিয়াঙ্কা। তাড়াহুড়োর সময় প্রিয়াঙ্কা পোশাক বদলানোর সময় পাননি বলেও জানান মধু চোপড়া।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন