৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

EN

লেবানন কেন্দ্রীয় শ্রমিক লীগের নতুন কমিটিকে সংবর্ধনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৪৩ পূর্বাহ্ণ , ১ মে ২০১৮, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 6 years আগে

লেবানন থেকে জহির রায়হান: বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গত রবিবার (২৯ এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বৈরুতের হাই ছুলুম এলাকায় কফি হাউস রেষ্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

লেবানন কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি বাবুল মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু’র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, লেবানন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা আশফাক তালুকদার, প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার প্রধান, ইসমাইল চৌধুরী আকরাম, সিনিয়র সহ-সভাপতি সুফিয়া আক্তার বেবি, সহ-সভাপতি রুবেল আহমেদ, আলমগীর হোসেন, মোহাম্মদ আলী, বাবুল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক মিলন প্রমুখ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অঙ্গ সহযোগী সংগঠন লেবানন শ্রমিক লীগের পূর্বের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির অনুমোদন দিয়েছে লেবানন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি। অনুমোদিত নতুন কমিটিতে ওসমান গনিকে সভাপতি, মাসুক খাঁনকে সিনিয়র সহ-সভাপতি, মোস্তফা কামাল মন্ডলকে সাধারণ সম্পাদক, ইয়াছিন মাতাব্বরকে সাংগঠনিক সম্পাদক এবং ইব্রাহিম খাঁনকে প্রধান উপদেষ্টা করে একাত্তর সদস্য বিশিষ্ট শ্রমিক লীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।

এসময় নতুন কমিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং প্রধান উপদেষ্টাকে ফুল দিয়ে বরন করে নেন লেবানন কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

লেবানন কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দগণ তাদের বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগ আওয়ামীলীগের একটা অংশ। এটা অঙ্গ সহযোগী সংগঠন হিসেবে আওয়ামীলীগকে সবসময় সহযোগীতা করে যাবে এবং তাদের সাংগঠনিক যেকোনো কর্মকান্ডে আওয়ামীগকে অবিহিত করবে। লেবানন আওয়ামীলীগের সকল কর্মকান্ডে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শ্রমিক লীগের নতুন কমিটির সবাইকে উদাত্ত আহ্বান করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2018
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আরও পড়ুন