৮ই ডিসেম্বর, ২০২২ ইং | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ত্বকের রঙের জন্য হলিউড থেকে বাদ প্রিয়াঙ্কা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:৩১ পূর্বাহ্ণ , ১৬ এপ্রিল ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

বিনোদন ডেস্ক: হলিউডে গেল কয়েক বছর ধরে চুটিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’ দিয়ে তিনি বাজিমাত করেওছেন। হলি মহলে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। এরপর বেশ কিছু প্রজেক্টের সঙ্গে জড়িয়েছেন।

কিন্তু এবার একটি বড় প্রজেক্ট থেকে বাদ পড়লেন প্রিয়াঙ্কা। আর কারণটা হলো এই অভিনেত্রীর ত্বকের রঙ। জানা গেল, ত্বকের রঙ বাদামি হওয়ার কারণে প্রিয়াঙ্কাকে বাদ দেয়া হয়েছিলো। সম্প্রতি ‘ইনস্টাইল’কে দেওয়া সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা নিজেই এই তথ্য জানালেন।

তিনি বলেন, ‘আমি একটা ছবি থেকে বাদ পড়েছি। স্টুডিও থেকে একজন আমার এক এজেন্টকে ফোন করে বলা হয়েছে, এই চরিত্রের জন্য নাকি শারীরিকভাবে আমি ঠিক নই।’ প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই ঘটনার পর প্রাথমিকভাবে তিনি বুঝতেই পারেননি সমস্যাটা ঠিক কোথায়। তার কথায়, ‘আমি জানতে চেয়েছিলাম আমাকে কি আরও রোগা হতে হবে? আরও শেপে আসতে হবে? অথবা অ্যাবস তৈরি করতে হবে? মানে শারীরিক ভাবে ঠিক নই মানেটা কী?’

পরে নাকি নায়িকার ম্যানেজার তাকে জানান, ওই চরিত্রের জন্য এমন একজনকে দরকার যার ত্বক বাদামি নয়।

এই খবর সামনে আসার পর ইন্ডাস্ট্রির একটা অংশ যেমন মনে করছে, ত্বকের রঙের কারণে চরিত্র থেকে বাদ পঙা কোথাও ভারতীয় হিসেবে প্রিয়ঙ্কার অপমান। আবার কোনও কোনও মহলের মতে, হয়তো চিত্রনাট্য অনুযায়ী ওই বিশেষ চরিত্রের জন্য বাদামী নয়, ফর্সা ত্বকের কোনও অভিনেত্রীকে প্রয়োজন। সে কারণেই প্রিয়াঙ্কা বাদ পড়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন