৬ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং | ২৪শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

এসপি মিজানকে বিদায় সংবর্ধনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ , ১৬ এপ্রিল ২০১৮, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সদ্য বিদায়ী পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা দিয়েছে বিজয়নগর থানা পুলিশ। রোববার সন্ধ্যায় বিজয়নগর উপজেলার দাউদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, একটা সময় ছিল যখন থানাগুলোতে দালালের কারণে সাধারণ মানুষ ঢুকতে পারত না। আমি আসার পর থানাগুলো সবার জন্য উন্মুক্ত করেছি। সাধারণ মানুষকে ভালোবেসে তাদেরকে পুলিশের কাছাকাছি নিয়ে এসেছি। সবার সহযোগিতা পেয়েছি বলেই মাদক নিয়ন্ত্রণ করতে পেরেছি।

তিনি আরও বলেন, চাকরি জীবনে আমার সবচেয়ে বেশি প্রাপ্তি ব্রাহ্মণবাড়িয়া জেলাতেই। আমি কখনই ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভালোবাসা ভুলতে পারব না।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।

অনুষ্ঠানে মিজানুর রহমানকে সংবর্ধনা স্বরূপ ক্রেস্ট প্রদান করে বিজয়নগর থানা পুলিশ ও উপজেলা কমিউনিটি পুলিশ। পরে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন