২৪শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

‘হ্যালো করলেই চলে আসবে এসপি মিজান’

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২১ পূর্বাহ্ণ , ১৩ এপ্রিল ২০১৮, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 4 years আগে

ব্রাহ্মণবাড়িয়া  প্রতিনিধি:  ‘যেখানেই যাই ব্রাহ্মণবাড়িয়া আমাকে টানবে। ব্রাহ্মণবাড়িয়া না আসলে আমাকে কেউই চিনতো না। আজকে আমি যে পর্যায়ে এসেছি তা ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্যই।’ আপ্লুত কণ্ঠে এ কথাগুলো বলছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সদ্য বিদায়ী পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান।

অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পেয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিদায় নিচ্ছেন মিজানুর রহমান। পুলিশ সদর দফতরে তাকে পদায়ন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ। থানা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে আপ্লুত হয়ে পড়েন মিজানুর রহমান। তার সম্পর্কে বক্তব্য রাখতে গিয়েও আপ্লুত হয়েছেন সবাই।

মিজানুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্যই আমি আজকের মিজানুর রহমান। যোগদানের পর থেকেই সব কাজে সবার সহযোগিতা পেয়েছি। ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভালোবসার কথা আমি কখনো ভুলবো না। তবে অপরাধ নিয়ন্ত্রণে যারা আমাকে সহযোগিতা করেছেন আমি চলে যাওয়ার পরে যদি তারা অপরাধীদের দ্বারা হুমকির সম্মুখিন হন তাহলে আমাকে শুধুমাত্র একটা হ্যালো (ফোন) করবেন। দেখবেন আপনাদের এসপি মিজান চলে এসেছে।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল আলম প্রমুখ।

অনুষ্ঠানে মিজানুর রহমানকে সদর সার্কেল অফিস, সদর মডেল থানা পুলিশ এবং ১নং ও ২নং শহর ফাঁড়ি পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আরও পড়ুন